১৬ অক্টোবর ২০১৯

দুই ছাত্রসহ নিহত ৪

-

বাগেরহাটের ফকিরহাট ও নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত ও অপর দুইজন আহত হয়েছে। এ ছাড়া পিরোজপুরের ভাণ্ডারিয়ায় দুর্ঘটনায় একজন পথচারী নিহত হয়।
ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা জানান, খুলনা-মংলা মহাসড়কে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্র শোহানুর রমহান শেখ (১৮) নিহত হয়েছে। গতকাল দুপুরে ফকিরহাটের শ্যামবাগাত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শোহানুর ফকিরহাট উপজেলার শুভদিয়া গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র ও শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র। এ সময় ট্রাকচালক ও অজ্ঞাত এক পথচারী আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, কলেজ থেকে একটি প্লাটিনা মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে মংলা থেকে অতিরিক্ত সিমেন্টে ভর্তি ট্রাক (খুলনা মেট্রো-ট ১১-০২৬০) ঢাকা অভিমুখে যাওয়ার পথে মোটরসাইকেল আরোহী শোহানুরকে চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় শোহানুরকে খুমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নওগাঁ সংবাদদাতা জানান, নওগাঁয় সড়ক দুর্ঘটনায় হামিদুল হক (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন। গতকাল সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদরের হাপানিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহিত ব্যক্তি সদর উপজেলার একডালা গ্রামের মৃত ওয়ায়েদ আলীর ছেলে। স্থানীয়রা জানান, হামিদুল রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় ঘাতক ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্য হয়।
পিরোজপুর ও ভাণ্ডারিয়া সংবাদদাতা জানান, পিরোজপুরের ভাণ্ডারিয়ায় অটোরিকশার ধাক্কায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার জামিরতলা গ্রামের মো: রফিকুল ইসলাম ফরাজীর ছেলে, ৭০ নম্বর জামিরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র মো: রিসাত ফরাজী গতকাল সকালে একটি দোকান থেকে খাবার নিয়ে রাস্তা পাড় হওয়ার সময় একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা রিসাতকে উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানে তার মৃত্যু হয়।
গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা জানান, পটুয়াখালীর গলাচিপায় বাবার বাড়ি বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় রাবেয়া বেগম (২৮) নামে এক গৃহিণী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার উত্তর চরবিশ^াস গ্রামে।
জানা যায়, উপজেলার উত্তর চরবিশ^াস গ্রামের জহিরুল সিকদারের স্ত্রী রাবেয়া বেগমের বাবার বাড়ি চট্টগ্রামে। মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে প্রতিবেশী আলমগীর সর্দারের সাথে বাবার বাড়ির উদ্দেশে রওয়ানা দেন। চর কাজল লঞ্চঘাট যাওয়ার পথে চর বিশ^াসে বাজারের তহশিল অফিসের সামনে দুর্ঘটনার শিকার হন। আহত রাবেয়াকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum