২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দুই ছাত্র ও এক পথচারী নিহত

-

বাগেরহাটের ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্র নিহত ও দুইজন আহত হয়েছে। এ ছাড়া নওগাঁয় দুর্ঘটনায় এক স্কুলছাত্র ও পিরোজপুরের ভাণ্ডারিয়ায় একজন পথচারী নিহত হয়।
ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা জানান, খুলনা-মংলা মহাসড়কে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্র শোহানুর রমহান শেখ (১৮) নিহত হয়েছে। গতকাল দুপুরে ফকিরহাটের শ্যামবাগাত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শোহানুর ফকিরহাট উপজেলার শুভদিয়া গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র ও শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্র। এ সময় ট্রাকচালক ও অজ্ঞাত এক পথচারী আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, কলেজ থেকে একটি প্লাটিনা মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে মংলা থেকে অতিরিক্ত সিমেন্টে ভর্তি ট্রাক (খুলনা মেট্রো-ট ১১-০২৬০) ঢাকা অভিমুখে যাওয়ার পথে মোটরসাইকেল আরোহী শোহানুরকে চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় শোহানুরকে খুমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কাটাখালী হাইওয়ে থানার ওসি রবিউল ইসলাম বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।
নওগাঁ সংবাদদাতা জানান, নওগাঁয় সড়ক দুর্ঘটনায় হামিদুল হক (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন। গতকাল সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদরের হাপানিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহিত ব্যক্তি সদর উপজেলার একডালা গ্রামের মৃত ওয়ায়েদ আলীর ছেলে। স্থানীয়রা জানান, হামিদুল রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় ঘাতক ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, পুলিশ লাশ উদ্ধার ও ঘাতক ট্রাকটি জব্দ করেছে। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
পিরোজপুর ও ভাণ্ডারিয়া সংবাদদাতা জানান, পিরোজপুরের ভাণ্ডারিয়ায় অটোরিকশার ধাক্কায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার জামিরতলা গ্রামের মো: রফিকুল ইসলাম ফরাজীর ছেলে, ৭০ নম্বর জামিরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র মো: রিসাত ফরাজী গতকাল সকালে একটি দোকান থেকে খাবার নিয়ে রাস্তা পাড় হওয়ার সময় একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা রিসাতকে উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানে তার মৃত্যু হয়। ঘাতক অটোরিকশাটি পুলিশ আটক করেছে।

 


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল