২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পাংশায় দুর্বৃত্তদের হামলায় ইউপি সদস্য ও আ’লীগ সেক্রেটারি নিহত

-

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের সদস্য শওকত আলী মণ্ডলকে (৪৫) পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি। এ ঘটনায় পুলিশ বুধবার দুপুরে এলাকার দাড়িয়া মালঞ্চী গ্রামের শুকুর আলী শেখের ছেলে করিম শেখকে (৩২) আটক করেছে। গত মঙ্গলবার রাত থেকেই বাগদুলি বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বুধবার দুপুরে রাজবাড়ী পুলিশ সুপার মো: মিজানুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত ইউপি সদস্য পশ্চিম বাগদুল গ্রামের নাজির মণ্ডলের ছেলে এবং মৌরাট ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য এবং ওই ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি ছিলেন।
জানা গেছে, মঙ্গলবার এশার নামাজের পর বাগদুল বাজারে পলাশ ফার্মেসিতে বসে চা পান করছিলেন শওকত মেম্বার। হঠাৎ সেখান থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে ১৫-২০ জন মুখোশধারী সন্ত্রাসী রাস্তার ওপর এনে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে এবং পায়ে গুলি করে মুমূর্ষু অবস্থায় রাস্তায় ফেলে উল্লাস করে। পরে বোমা ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে ঘটনাস্থল ত্যাগ করে তারা।
আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাংশা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এরপর রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৌরাট ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামাণিক বলেন, ‘ইউপি মেম্বার শওকত খুবই পরোপকারী একজন মানুষ ছিলেন। সব সময় গরিব অসহায় মানুষকে উপকার করতেন তিনি। কে বা কারা তাকে কী কারণে হত্যা করল তা বুঝতে পারছি না।’ এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে বিচারের দাবি জানান।
পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ ঘটনার সত্যতা শিকার করে জানান, কে বা কারা কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। তবে হত্যাকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে। আহসান উল্লাহ আরো জানান, নিহতের পরিবারকে সব ধরনের আইনি সহযোগিতা দেয়া হবে। এরই মধ্যে এ ঘটনার রহস্য উদঘাটনের জন্য মাঠে কাজ করছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল