১২ নভেম্বর ২০১৯

দেশে চলমান স্বৈরশাসনকে অপসারণ করে গণতন্ত্র কায়েম করতে হবে : গণফোরাম

-

গণফোরামের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বিভিন্ন কর্মসূচি পালিত হয়। কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ৯টায় পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, মোশতাক আহমেদ, মো: হেলাল উদ্দিন, মো: আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, মো: আলী লাল, এম: শফিউর রহমান খান বাচ্চু, জাহাঙ্গীর হাসান, শাহ নূরুজ্জামান প্রমুখ।
বিকেলে কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা হয়। সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মহসীন রশীদ। আলোচনায় অংশ নেন নির্বাহী সভাপতি ড. আবু সাইদ ও সুব্রত চেীধুরী, সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, সভাপতি পরিষদ সদস্য জগলুল হায়দার আফ্রিক, আ ম সা আ আমিন, মেসবাহউদ্দীন আহমেদ ও মো: জানে আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ ও আমীন আহমেদ আফসারী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো: হেলাল উদ্দিন, সম্পাদক মো: আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, নাছির হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব মো: মিজানুর রহমান প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ বলেন, দেশে চলমান স্বৈরশাসনকে অপসারণ করে গণতন্ত্র কায়েম করতে হবে। আইনের শাসন ও ভোটাধিকার কায়েমের জন্য বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ৭ সেপ্টেম্বর বিকাল ৩টায় মহানগর নাট্যমঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন ড. কামাল হোসেন। বক্তব্য রাখবেন জাতীয় নেতৃবৃন্দ ও বিশিষ্ট নাগরিকরা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ