২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে গাড়ির ধাক্কায় বাবার মৃত্যু

-

মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে প্রাইভেট কারের ধাক্কায় প্রাণ হারিয়েছেন এক বাবা। নিহতের নাম আফসার উদ্দিন (৫৮)। গতকাল দুপুরে রাজধানীর নীলক্ষেত মোড়ে প্রাইভেটকারটি তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।
আফসার উদ্দিনকে উদ্ধারকারী পথচারী শরিফ ও রাজিদুল হাসপাতালে সাংবাদিকদের জানান, দুপুরে নীলক্ষেত মোড়ে একটি ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে জ্বালানি নিয়ে বের হওয়ার সময় একটি প্রাইভেটকার তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল ছিটকে রাস্তার পাশে পড়লেও আফসার উদ্দিন আটকে যান প্রাইভেট কারের নিচে। কারের চালক গাড়ি না থামিয়ে আরো দ্রুত গতিতে চালাতে গিয়ে আফসারকে টেনে হিঁচড়ে অনেক দূরে নিয়ে যায়। এতে আশপাশের লোকজন চিৎকার করতে থাকলে কারটি থামিয়ে চালক দৌড়ে পালিয়ে যায়। পরে পথচারীরা আশঙ্কাজনক অবস্থায় আফসারকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
নিহতের ভাই রিয়াজ উদ্দিন বলেন, আফসার উদ্দিনের মেয়ে সামিয়া পলাশী ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। তাকে স্কুল থেকে আনতে ৯৮ বংশাল মকিম বাজারের বাসা থেকে বের হন। পরে সংবাদ পাই তিনি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছেন। হাসপাতালে ছুটে গিয়ে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। নিহত আফসার বংশালে হেলমেটের ব্যবসা করতেন। তার দুটি মেয়ে রয়েছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল