film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

সাবেক ব্যাংকার নূরুল ইসলামের ইন্তেকাল

-

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক নির্বাহী ভাইস প্রেসিডেন্ট গবেষণা ও উন্নয়ন বিভাগীয় প্রধান মুহাম্মদ নূরুল ইসলাম (৭৩) দীর্ঘ রোগভোগের পর গতকাল দুপুরে স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না আলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল বিকেলে ঢাকা মহানগরীর ইস্কাটন গার্ডেন জামে মসজিদে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় ইমামতি করেন বিশিষ্ট আলেমে দীন মাওলানা আবদুল হালীম। পরে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে পাকুন্দা গ্রামে দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জামায়াতের শোক : মোহাম্মদ নূরুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদ এক শোকবার্তায় বলেন, নূরুল ইসলামকে (রাহিমাহুল্লাহ) আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহ খাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তায়াআলা তাদের এ শোকে ধৈর্যধারণ করার তাওফিক দান করুন।
এ দিকে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মু. নূরুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের নায়েবে আমির মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।
গতকাল এক শোকবার্তায় নেতৃবৃন্দ ইসলামী আন্দোলন ও ব্যাংকিং জগতে মরহুমের অগ্রণী ভূমিকার কথা স্মরণ করে বলেন, নূরুল ইসলাম বাংলার এই ভূখণ্ডে ইসলামের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ