২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজধানীতে বাসের ধাক্কায় বাবা নিহত ছেলে আহত

-

রাজধানীতে বাসের ধাক্কায় মোটরসাইকেলআরোহী বাবা নিহত ও ছেলে আহত হয়েছেন। নিহতের নাম ইমারত হোসেন (৪৯)। আহত ছেলের নাম আব্দুল হাদি ইমন (২২)। এ দুর্ঘটনায় হুমনা পরিবহনের বাসচালককে আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ। গতকাল বিকেলে যাত্রাবাড়ীতে হানিফ ফ্লাইওভারের পাশে এ ঘটনা ঘটে।
হাসপাতাল সূত্র ও নিহত ইমারত হোসেনের আত্মীয় আবু বক্কর সিদ্দিক জানান, বাবা ও ছেলে মিলে তারা মোটরসাইকেলে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে ফাইওভারের কাছে যাত্রীবাহী বাসের ধাক্কায় তারা আহত হন। পথচারীরা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমরাতকে মৃত ঘোষণা করেন। ছেলে ইমনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ইমারত হোসেন গোপালগঞ্জের মোকছেদপুর উপজেলার মো: রওশন মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জ ইপিজেডে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। আহত ছেলে ঢাকা পলিটেকনিকের সিভিল পঞ্চম সেমিস্টারের ছাত্র। তারা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হিরাঝিল আবাসিক এলাকায় থাকতেন।
যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ফ্লাইওভারে ওঠার সময় দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর বাসটিকে জব্দ ও চালক শাহজাদাকে আটক করা হয়েছে। তিনি জানান, হানিফ ফ্লাইওভার কুতুবখালী ঢালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যান বাবা ও ছেলে। এ সময় পেছন থেকে একটি বাস তাদের ধাক্কা দেয়। নিহতের লাশ পোস্টমর্টেমের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল