১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
সাতক্ষীরায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ

১০০ জনকে আসামি করে মামলা : আটক ৪

-

সাতক্ষীরার শ্যামনগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ঘটনায় ১০০ জনকে আসামি করে থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এ ঘটনায় উভয়পক্ষের চারজনকে আটক করেছে। রোববার রাতে উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর বাসস্ট্যান্ডে থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো : শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর গ্রামের মৃত নোয়াবদি গাজীর ছেলে সিরাজুল গাজী (৩২), একই গ্রামের মৃত রুস্তম গাজীর ছেলে মুজিবর গাজী (২৮), আমজাদ গাজীর ছেলে আলম গাজী (২৯) ও দাউদ সরদারের ছেলে রশিদ সরদার (৩৯)।
প্রসঙ্গত রোববার বিকেলে উপজেলার বংশীপুর বাসস্ট্যান্ডে ঈশ্বরীপর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শোকর আলী এবং সদ্য আওয়ামী লীগে যোগদানকারী ও সাবেক ইউপি চেয়ারম্যান সাদেকুর রহমান সাদেমের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৯ রাউন্ড শটগানের গুলি ছুড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে আরো পাঁচজন আহত হয়। গুলিবিদ্ধ আক্তার আলী, আব্দুস সালাম, আব্দুল আলিম, আবু সাইদ, নুর মোহাম্মদকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাদের অবস্থার অবনতি হওয়ার পরে তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ঘটনায় আওয়ামী লীগ নেতা ও বর্তমান ইউপি চেয়রেম্যান অ্যাডভোকেট শোকর আলী গ্রুপের পক্ষে আবু রায়হান বাাদ হয়ে ৪৪ জন ও সাবেক ইউপি চেয়ারম্যান সাদেকুর রহমান সাদেমের গ্রুপের পক্ষে শহিদুজ্জামান ডালিম বাদি হয়ে ৫৬ জনের নামে থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেন।
শ্যামনগর থানার ওসি আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইতোমধ্যে উভয়পক্ষের দুইজন করে মোট চারজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল