২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সেরা কনস্টেবল ঘুষসহ ধরা

-

ভারতের তেলেঙ্গানা রাজ্যের মেহেবুবনগর জেলার আই টাউন থানার কনস্টেবল পাল্লে তিরুপতি রেড্ডি। গত ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসের দিন তিনি পেয়েছিলেন রাজ্যের সেরা কনস্টেবলের পদক। সাথে সম্মাননাপত্র। পাল্লের হাতে সেরা কনস্টেবলের পদক তুলে দেন রাজ্যের আবগারিমন্ত্রী ভি শ্রীনিবাস গৌড়। কিন্তু এই সম্মান নিমেষে ধুলায় মিশে গেল তার।
সেরা কনস্টেবলের পদক পাওয়ার মাত্র এক দিন পরই ঘুষ নেয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন রেড্ডি। ১৭ হাজার রুপি ঘুষ নেয়ার অভিযোগে তাকে হাতেনাতে গ্রেফতার করেন রাজ্যের দুর্নীতি দমন বিভাগের কর্মকর্তারা। গ্রেফতারের পর বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে তাকে। এম রমেশ নামে এলাকার এক ব্যক্তি রাজ্য দুর্নীতি বিভাগে রেড্ডির বিরুদ্ধে অভিযোগ তোলেন। ট্রাক্টরের বালু বহনের লাইসেন্স থাকা সত্ত্বেও রেড্ডি তার কাছে টাকা দাবি করে আসছিলেন। টাকা না দিলে তার ট্রাক্টর আটকে দেবেন, মামলা করবেন এমন হুমকিও দেন রেড্ডি। টাকা দিলেই মামলা থেকে রেহাই পাবেন।
এই অভিযাগের পর দুর্নীতি দমন শাখার কর্মকর্তারা রেড্ডিকে হাতেনাতে ধরার জন্য ফাঁদ পাতেন। রেড্ডির কথামতো নির্দিষ্ট স্থানে গত শুক্রবার বিকেলে ১৭ হাজার টাকা নিয়ে যান রমেশ। তারপর টাকা তুলে দেন ওই কনস্টেবলের হাতে। ব্যস, এ সময় ওঁৎ পেতে থাকা দুর্নীতি দমন বিভাগের কর্মকর্তারা রেড্ডিকে হাতেনাতে ধরে ফেলেন। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল