২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কলকাতায় গাড়ির ধাক্কায় নিহত দুই বাংলাদেশী

-

ভারতের কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে দুইটি গাড়ির সংঘর্ষে দুই বাংলাদেশী নিহত হয়েছেন। এ দু’জন হলেন কাজী মইনুল আলম (৩৬) ও ফারহানা ইসলাম তানিয়া (৩০)। আহত হয়েছেন আরো এক বাংলাদেশী। গত শুক্রবার গভীর রাতে কলকাতার শেক্সপিয়র সরণি ও লাউডন স্ট্রিটের সংযোগস্থলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কলকাতার এক বড় ব্যবসায়ীর ছেলেকে গতকাল শনিবার দুপুরে গ্রেফতার করে পুলিশ। বাংলানিউজ।
প্রত্যক্ষদর্শীরা জানান, শেক্সপিয়র সরণি ধরে বিড়লা প্ল্যানেটোরিয়ামের দিক থেকে কলামন্দিরের দিকে যাওয়ার সময় জাগুয়ার গাড়িটি সজোরে ধাক্কা মারে একটি মার্সিডিজকে। তখন সেখানে থাকা পথচারী কাজী মইনুল ও ফারহানা ইসলাম পিষ্ট হন। আহত হন সাথে থাকা মইনুলের বন্ধু জিয়াদও। ভেঙেচুরে যায় কংক্রিটের তৈরি কলকাতা পুলিশের একটি কিয়স্কও।
পুলিশ জানায়, বৃষ্টির মধ্যে তীব্র গতিতে জাগুয়ারটি গিয়ে ধাক্কা মারে মার্সিডিজের মাঝামাঝি জায়গায়। সংঘর্ষের সময় জাগুয়ারটির চাপায় পিষ্ট হন রাস্তার পাশে পুলিশ কিয়স্কের কাছে দাঁড়িয়ে থাকা দুই পথচারী। গুরুতর জখম দু’জনকে কাছের হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশন সূত্র জানায়, চোখের চিকিৎসার জন্য ১৫ দিন আগে কলকাতায় যান মইনুল, তার সাথে অন্য দু’জনও। মইনুল চোখ দেখিয়েছিলেন শঙ্কর নেত্রালয়ে। তিনজনেই উঠেছিলেন মারক্যুইজ স্ট্রিটের ভিআইপি হোটেলে। ঝিনাইদহের বাসিন্দা মইনুল একটি মোবাইল অপারেটর কোম্পানিতে চাকরি করতেন। আর কুষ্টিয়ার বাসিন্দা তানিয়া একটি ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে চাকরিরত ছিলেন। বাংলাদেশ উপ-হাইকমিশনের প্রথম সচিব (প্রেস) মোফাকখারুল ইকবাল বলেন, শনিবার রাতে পেট্রাপোল-বেনাপোল হয়ে দু’জনের লাশ বাংলাদেশে পাঠানোর কথা।


আরো সংবাদ



premium cement
লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির

সকল