২১ সেপ্টেম্বর ২০১৯

কলকাতায় গাড়ির ধাক্কায় নিহত দুই বাংলাদেশী

-

ভারতের কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে দুইটি গাড়ির সংঘর্ষে দুই বাংলাদেশী নিহত হয়েছেন। এ দু’জন হলেন কাজী মইনুল আলম (৩৬) ও ফারহানা ইসলাম তানিয়া (৩০)। আহত হয়েছেন আরো এক বাংলাদেশী। গত শুক্রবার গভীর রাতে কলকাতার শেক্সপিয়র সরণি ও লাউডন স্ট্রিটের সংযোগস্থলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কলকাতার এক বড় ব্যবসায়ীর ছেলেকে গতকাল শনিবার দুপুরে গ্রেফতার করে পুলিশ। বাংলানিউজ।
প্রত্যক্ষদর্শীরা জানান, শেক্সপিয়র সরণি ধরে বিড়লা প্ল্যানেটোরিয়ামের দিক থেকে কলামন্দিরের দিকে যাওয়ার সময় জাগুয়ার গাড়িটি সজোরে ধাক্কা মারে একটি মার্সিডিজকে। তখন সেখানে থাকা পথচারী কাজী মইনুল ও ফারহানা ইসলাম পিষ্ট হন। আহত হন সাথে থাকা মইনুলের বন্ধু জিয়াদও। ভেঙেচুরে যায় কংক্রিটের তৈরি কলকাতা পুলিশের একটি কিয়স্কও।
পুলিশ জানায়, বৃষ্টির মধ্যে তীব্র গতিতে জাগুয়ারটি গিয়ে ধাক্কা মারে মার্সিডিজের মাঝামাঝি জায়গায়। সংঘর্ষের সময় জাগুয়ারটির চাপায় পিষ্ট হন রাস্তার পাশে পুলিশ কিয়স্কের কাছে দাঁড়িয়ে থাকা দুই পথচারী। গুরুতর জখম দু’জনকে কাছের হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশন সূত্র জানায়, চোখের চিকিৎসার জন্য ১৫ দিন আগে কলকাতায় যান মইনুল, তার সাথে অন্য দু’জনও। মইনুল চোখ দেখিয়েছিলেন শঙ্কর নেত্রালয়ে। তিনজনেই উঠেছিলেন মারক্যুইজ স্ট্রিটের ভিআইপি হোটেলে। ঝিনাইদহের বাসিন্দা মইনুল একটি মোবাইল অপারেটর কোম্পানিতে চাকরি করতেন। আর কুষ্টিয়ার বাসিন্দা তানিয়া একটি ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে চাকরিরত ছিলেন। বাংলাদেশ উপ-হাইকমিশনের প্রথম সচিব (প্রেস) মোফাকখারুল ইকবাল বলেন, শনিবার রাতে পেট্রাপোল-বেনাপোল হয়ে দু’জনের লাশ বাংলাদেশে পাঠানোর কথা।


আরো সংবাদ

ইফায় নতুন করে উত্তেজনা বোর্ডের সিদ্ধান্ত অমান্য করে কর্মকর্তা বদলি ও শোকজ আওয়ামী লীগের অনেকে দেশ ছেড়ে পালানোর চেষ্টায় যাকে ধরা হবে তাকেই বহিষ্কার : যুবলীগ চেয়ারম্যান তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২ ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রতীকে এমপি হতে চেয়েছিলেন জি কে শামীম

সকল