২০ জানুয়ারি ২০২০

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি অপরাজনীতি করছে : তথ্যমন্ত্রী

মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আলোচনা সভায় বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ : নয়া দিগন্ত -

বিএনপি নেতাদের উদ্দেশে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আপনারা বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করছেন। এই অপরাজনীতি করে আপনারা নিজেরাই জনগণের কাছে হাস্যকর হচ্ছেন এবং বেগম জিয়াকে হাস্যকর হিসেবে উপস্থাপন করছেন। এটি সমীচীন নয়। আমি মনে করি, এতে আপনারা বেগম জিয়ার প্রতি নির্মম তামাশা করছেন।
গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবের মিলনায়তনে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, প্রায়ই বিএনপির নেতারা বলেন, বেগম জিয়া খুব অসুস্থ। ঠিক একইভাবে রিজভী ঈদের আগে আবার সংবাদ সম্মেলন করেছেন, বেগম জিয়া খুব অসুস্থ। বেগম জিয়ার অসুস্থতা সেটি অনেক পুরনো অসুস্থতা। তার এই হাঁটু ও কোমর ব্যথা নিয়ে তিনি দুইবার প্রধানমন্ত্রী ছিলেন। তার হাঁটুর ব্যথা কখনো কখনো বাড়তেই পারে। আর এই ব্যথা বাড়লেই বলেন তার জীবন সঙ্কটাপন্ন।
হাছান মাহমুদ বলেন, সরকার খালেদা জিয়াকে সর্বোচ্চ স্বাস্থ্যসেবা দেয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাকে কারাগারে সার্বক্ষণিক একজন নার্স দেয়া হয়েছে। একজন ডাক্তার তার প্রতিদিন শারীরিক পরীক্ষা করেন। তার জন্য বিশেষ বিছানার ব্যবস্থা করা হয়েছে। মন্ত্রী বলেন, আপনারা সরকারের গঠনমূলক সমালোচনা করেন। আমাদের দল ডেঙ্গু পীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছে। দলের পক্ষ থেকে বিশেষ সেল গঠন করা হয়েছে। আর তারা প্রেস ক্লাব আর নয়াপল্টনে বসে বসে সংবাদ সম্মেলন করছেন। এর বাইরে তাদের কোনো কাজ নেই। এ সময় তিনি বিএনপিকে ‘ভুল ধরা’ পার্টি বলেও মন্তব্য করেন।

 


আরো সংবাদ

ফেসবুকে আজহারীর আবেগঘন স্ট্যাটাস (২৪৬৫৮)রাশিয়াকে সিরিয়ান তেলক্ষেত্রে যেতে বাধা মার্কিন সৈন্যদের, উত্তেজনা দুপক্ষেই (১০৩৬৪)ইরান সীমান্তে মার্কিন এফ-৩৫ জঙ্গিবিমান (৬৫৮৫)চীনের বিশাল বিনিয়োগ চুক্তি রাখাইনে (৬২৪১)সোলাইমানি হত্যা নিয়ে ট্রাম্পের নতুন তথ্য (৬০৬২)লিবিয়া নিয়ে জরুরী আলোচনায় এরদোগান-পুতিনসহ বিশ্বনেতারা (৫৪৬৭)ভয়ঙ্কর নারী! আই ড্রপ খাইয়ে অত্যাচারী স্বামীকে খুন (৪৭৯১)১৩৬ কেজি ওজনের সেই আইএস নেতা আটক; বহন করতে লাগলো ট্রাক (৪৫৬৩)এবার যুক্তরাষ্ট্রের টার্গেট যে ইরানি কমান্ডার (৪৪১৬)তামিম-মাহমুদুল্লাহদের নিরাপত্তায় পাকিস্তানের আইন-শৃংখলা বাহিনীর ১০ হাজার সদস্য (৪৪১০)



krunker gebze evden eve nakliyat