২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তিন জেলায় নিহত ৩

-

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে আট বছরের এক শিশু, পঞ্চম শ্রেণীর এক ছাত্র ও এক মোটরসাইকেল চালক রয়েছেন।
জয়পুরহাট সংবাদদাতা জানান, জয়পুরহাটে দুই মোটর সাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মিজানুর রহমান নামে একজন নিহত ও আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন। গতকাল সকালে সদর রাস্তার সার্কিট হাউজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে মিজানুর রহমান ও মেশকাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মিজানুর মারা যান।
এলাকাবাসী সূত্রে জানা যায়, জয়পুরহাট বাসট্যান্ড এলাকা থেকে শহরের দিকে অটোরিকশাটি যাচ্ছিল এমন সময় বিপরীত দিক থেকে আসা দু’টি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। আহতদের সবার বাড়ি জয়পুরহাট জেলার বিভিন্ন উপজেলায়।
নিহত মিজানুর জয়পুরহাট ডিসি অফিসের জারিকারক ছিলেন বলে জানান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরুজ্জামান।
ফরিদপুর সংবাদদাতা জানান, ফরিদপুরের নগরকান্দায় ঢাকা-খুলনা মহাসড়কের শুয়াদী নামক স্থানে বাসের চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহতের নাম মুবিন মুন্সি। সে ওই গ্রামের মিরাজ মুন্সির ছেলে। মুবিন আলগাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র ছিল। এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যাওয়ার পথে সে এই দুর্ঘটনার কবলে পড়ে বলে জানা যায়।
পুলিশ জানায়, গত বুধবার বিকেল সাড়ে ৫টায় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী গ্রিনলাইন পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো-ব-১৩-৩৭৮৮) শুয়াদী নামকস্থানে মুবিনকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নগরকান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ জানান, পুলিশ বাসটিকে জব্দ করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম মহানগরীর খুলশী বেবি সুপার মার্কেটের সামনে ট্রাকচাপায় এক শিশু নিহত হয়েছে। গত বুধবার রাতে আখতারুজ্জামান ফ্লাইওভারের দুই নম্বর গেটের র্যাম্পের মুখে এ দুর্ঘটনা ঘটে। শিশুটির আনুমানিক বয়স ৮-১০ বছর হবে বলে জানিয়েছে পুলিশ।
খুলশী থানার উপপরিদর্শক মোহাম্মদ নুরুল আবছার বলেন, এখন পর্যন্ত তার পরিচয় জানা যায়নি। তবে পোশাক পরিচ্ছদ দেখে তাকে সুবিধাবঞ্চিত পথশিশু মনে হচ্ছে।


আরো সংবাদ



premium cement