২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজশাহীতে স্ত্রীকে গলা কেটে হত্যা স্বামীর মৃত্যুদণ্ড

-

রাজশাহীতে স্ত্রীকে গলা কেটে হত্যার দায়ে স্বামী আয়নাল হককে (৩২) মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মহানগর দায়রা জজ আদালতের বিচারক ও এইচ এম ইলিয়াস হোসাইন এ আদেশ দেন। রায় ঘোষণাকালে আসামি আয়নাল আদালতে ছিলেন।
পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এহসান আহম্মেদ শাহীন সাংবাদিকদের জানান, ঘটনার পর ঘাতক আয়নালকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। মামলা চলাকালে মোট ২০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়। জানা যায়, ২০১৭ সালের ১৬ এপ্রিল রাজশাহী নগরীর উপকণ্ঠ বায়ার ভোলাবাড়ি এলাকায় সাফিয়া খাতুন (২৩) খুন হন। ঘটনার পর স্থানীয়রা আয়নালকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন। জানা যায়, ওইদিন সকালে সাফিয়া বাড়ির পাশে গরুর গোবর দিয়ে জ্বালানি তৈরির কাজ করছিলেন। এ সময় আয়নাল ছুরি হাতে সাফিয়ার ওপর চড়াও হয়। একপর্যায়ে তাকে মাটিতে ফেলে দিয়ে গলা কেটে হত্যা করেন। ঘটনাটি দেখে আয়নালের বড়ভাই মৃত বাবুর স্ত্রী সোমা (২৫) বাঁচাতে ছুটে আসেন। কিন্তু তার ছুরিকাঘাতে সোমাও আহত হন। স্থানীয়রা সোমাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।
এর ১০ বছর আগে রাজশাহীর পবা উপজেলার মদনহাটি গ্রামে জয়নালের মেয়ে সাফিয়ার সাথে আয়নালের বিয়ে হয়। তাদের ৮ বছর বয়সী সাগর নামে এক সন্তান আছে।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল