২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

-

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মো: আব্দুল মালেক (৩৬) নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল মাঠছড়া এলাকায় এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত ও ঘটনাস্থল থেকে ইয়াবা-অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবি করেছে।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ইয়াবা উদ্ধার অভিযানে গেলে পুলিশের অবস্থান টের পেয়ে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর মাদক কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল তল্লাশি করে দু’টি দেশীয় তৈরি এলজি, ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ২১টি খালি খোসা ও ৫ হাজার ইয়াবাসহ টেকনাফ নতুন পল্লান পাড়া এলাকার মৃত মকবুল আহমদের ছেলে মো: আব্দুল মালেককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।
এ সময় পুলিশের এএসআই রামচন্দ্র দাশ, কনস্টেবল আব্দুস শুক্কুুর ও রাজু আহমদ আহত হয়। লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল