২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
সিলেটে ট্রেন দুর্ঘটনা

নিখোঁজ দু’জনের সন্ধানে হাসপাতালে বাবা ও ভাই

কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত সানজিদার লাশ হাসপাতাল থেকে বাড়িতে নেয়া হচ্ছে :নয়া দিগন্ত -

কুলাউড়ার বরমচালে সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন উপবন এক্সপ্রেসের দুর্ঘটনায় দুই যাত্রী নিখোঁজ রয়েছেন বলে দাবি করছেন তাদের স্বজনেরা। এ দু’জন হচ্ছেন : সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের পিরগাঁও বালিয়াকান্দি গ্রামের দুলাল আহমদ (৩৫) ও দক্ষিণ সুরমার বরইকান্দি গ্রামের আবুল কালাম (৩৬)। তারা দু’জনই রোববার রাতে উপবনে ঢাকার উদ্দেশে যাত্রা করেন। তবে সোমবার দুপুর পর্যন্ত ঢাকায় পৌঁছাননি তারা। একই সাথে তাদের ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে। ফলে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে তাদের খোঁজ করতে আসেন স্বজনেরা। কিন্তু সেখানে তাদের কোনো খোঁজ পাননি তারা।
দুলাল আহমদ ঢাকার একটি গার্মেন্টে কাজ করেন। তার বাবা রশিদ আলী জানান, এখন পর্যন্ত ছেলের কোনো সন্ধান পাননি তিনি। এ কারণে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে তাকে খুঁজতে আসেন তিনি। রশিদ আলী জানান, ছেলের সন্ধান না পেয়ে তিনি কুলাউড়া যাচ্ছেন।
আবুল কালামের চাচাতো ভাই আব্দুল আলী জানান, কালাম ঢাকায় পরিবার নিয়ে বাস করতেন। ঢাকা থেকে কালামের স্ত্রী ও সন্তানেরা ফোন করে জানিয়েছে, সোমবার দুপুর পর্যন্ত তিনি সেখানে পৌঁছাননি। তার মোবাইলও বন্ধ রয়েছে। এ জন্য কালামের খোঁজে তিনি ওসমানী হাসপাতালে এসেছেন। তিনিও কুলাউড়ায় গিয়ে খোঁজ নেবেন বলেও জানান।
নিহত সানজিদার লাশ পরিবারের কাছে হস্তান্তর
মৌলভীবাজার সংবাদদাতা জানান, মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল এলাকা বড় ছড়া এলাকায় আন্তঃনগর উপবন এক্সপ্রেস দুর্ঘটনায় নিহত সানজিদার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
গতকাল দুপুরে নিহত সানজিদার মা রাশিদা বেগমের কাছে লাশ হস্তান্তর করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক মো: ইউনুছ রহমান।
এ সময় উপস্থিত ছিলেন সেবা তত্ত্বাবধায়ক রেণু আরা আক্তার, নার্সিং মেডিক্যালের অধ্যক্ষ ফয়সাল আহমদ চৌধুরী, সিলেট নার্সিং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সম্পাদক সুলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দুচন্দ্র দাস, নার্সিং স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি অনিক দে, সাধারণ সম্পাদক সিতি শিকদার, কোষাধ্যক্ষ তানজিনা তিথি প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল