২৩ জুলাই ২০১৯

বড়াইগ্রামে নিজ ট্রাকের নিচে চাপা পড়ে মালিক নিহত

অন্যান্য স্থানে নিহত আরো ৭
-

নাটোরের বড়াইগ্রামে নিজ ট্রাকের নিচে চাপা পড়ে মালিক নিহত হয়েছেন। এ ছাড়া পাঁচ জেলায় দুর্ঘটনায় আরো সাতজনের প্রাণহানি ঘটেছে।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামে নিজ ট্রাকের নিচে চাপা পড়ে বাবুল আহম্মেদ (৪৫) নিহত হয়েছেন। গত বুধবার রাত ৯টায় নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাবুল পাবনা শহরের শালগাড়ী এলাকার ফকির মহমুদের ছেলে।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, পাবনাগামী একটি ট্রাক (বগুড়া ট ১১-০৩৬১) চাকা খুলে উল্টে যায়। এ সময় ভেতরে থাকা ট্রাকের মালিক বাবুল আহম্মেদ বাইরে লাফ দিলে ট্রাকটি এসে তার ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
আশুলিয়া (ঢাকা) সংবাদদাতা জানান, আশুলিয়ায় ট্রাকের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দুই মোটরসাইকেল আরোহীকে একটি ট্রাক চাপা দিলে তারা আহত হন। হাইওয়ে পুলিশ তাদের শেখ ফজিলাতুন নেছা মুজিব (কেপিজে) হাসপাতালে নিলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
নিহতরা হলেন : শেখ সদর আলী (৬১) ও আলমগীর হোসেন (২৮)। সদর আলী নড়াইল জেলার মৃত লাল মিয়ার ছেলে ও আলমগীর সাতক্ষীরা জেলার সামাদ ফকিরের ছেলে।
হাইওয়ে পুলিশ জানায়, মোটরসাইকেল আরোহীদ্বয় নবীনগর-চন্দ্রা মহাসড়ক হয়ে জিরানী যাওয়ার পথে শ্রীপুর এলাকায় একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা রক্তাক্ত জখম হন।
যশোর অফিস ও মনিরামপুর সংবাদদাতা জানান, যশোরের মনিরামপুরে হানিফ পরিবহনের একটি বাসের চাপায় আশিকুর রহমান ও আল আমিন নামে দুই স্কুলছাত্র নিহত হয়েছে। তারা উপজেলার ধলিগাতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। আশিকুর রহমানের বাড়ি ধলিগাতি গ্রামে এবং আল আমিনের বাড়ি জামলা গ্রামে। গতকাল সকালে কোচিং শেষে বাড়ি ফেরার পথে যশোর-সাতক্ষীরা সড়কের খইতলায় এ দুর্ঘটনা ঘটে।
তাদের মৃত্যুর খবর শুনে বিক্ষুব্ধ সহপাঠীসহ এলাকাবাসী ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধদের সাথে কথা বলে চালকসহ জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে অবরোধ উঠিয়ে নেয়া হয়।
প্রধান শিক্ষক দিলীপ কুমার পাল বলেন, নিহত আশিক দশম শ্রেণীতে প্রথম এবং আল-আমিন ২য় ছিল।
কিশোরগঞ্জ (নীলফামারী) সংবাদদাতা জানান, জেলার কিশোরগঞ্জ উপজেলার সোনাকুড়ি বাজারে মহাসড়কে গত বুধবার রাতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাহমুদুল হাসান (৪০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মাহমুদুল হাসান জলঢাকা-রংপুর মহাসড়ক হয়ে মোটরসাইকেলে বড়ভিটা থেকে গাড়াগ্রাম অভিমুখে আসার পথে সোনাকুড়ি বাজারে রাস্তায় একটি ট্রাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। তিনি রনচণ্ডি আবতাব উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বড়ভিটা মেলাবর মাদরাসাপাড়া গ্রামের নজিরুল্লাহর ছেলে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।
হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রামের হাটহাজারীতে যাত্রীবাহী বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে পিকআপের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন চালকের এক সহযোগী। গতকাল সকালে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে উপজেলার মনিয়া পুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত পিকআপ চালক রনি আলম (২৩) উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের পশ্চিম উদালিয়া জাফর আলমের ছেলে। আহতের নাম শফিক আহাম্মদ (২৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুরগি পরিবহনকারী পিকআপ ভ্যানটি (চট্টমেট্রো-ম-১১-০৭৬২) নাজিরহাট থেকে হাটহাজারী যাওয়ার পথে মনিয়া পুকুরপাড় এলাকায় বিপরীতমুখী যাত্রীবাহী বাসের (চট্টমেট্রো-জ-১১-০১৬৬) মুখোমুখি সংঘর্ষ হয়।
পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা জানান, রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় মহরম আলী (৩২) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল বিকেলে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মহরম আলী উপজেলার পালোপাড়া গ্রামের আয়েন উদ্দীনের ছেলে।
পবা হাইওয়ে পুলিশ (শিবপুরহাট ফাঁড়ি) ইনচার্জ ও উপপরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, মহরম আলী বানেশ্বর থেকে পুঠিয়া সদরে আসছিলেন। পথে হাসপাতাল সংলগ্ন স্থানে পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে পুঠিয়া ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণে সেখানে তার মৃত্যু হয়।
কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা জানান, সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটে গতকাল বিকেলে যশোর সাতক্ষীরা সহাসড়কের কাজিরহাট ডিগ্রি কলেজের সামনে। প্রত্যক্ষদর্শীরা জানান-বাগুড়ি বেলতলার দিক থেকে দ্রুতগতির মোটরসাইকেল কাজিরহাট কলেজের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে চালক ইলিশপুর গ্রামের ফজলুল হকের পুত্র আব্দুস সালাম (২০) মারা যান। আহত হন আরো দু’জন। আহতরা হলেনÑ পুটুনী গ্রামের রাসেল ও বিল্লাল হোসেন। খবর পেয়ে কলারোয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে।

 


আরো সংবাদ

শিক্ষিকাকে ধর্ষণ : ৩ কোটি টাকায় মুক্তি পাচ্ছেন রোনালদো! প্রিয়া সাহার বিরুদ্ধে এবার ড. বারাকাতের কঠিন অভিযোগ তারকা মডেল-অভিনেত্রীর ৬ মাসের জেল ‘গোঁফ চুরি’ নিয়ে হইচই, যুবককে বয়কট নাপিতদের কাশ্মীর নিয়ে মধ্যস্থতা করতে ট্রাম্পকে মোদির অনুরোধ! যুক্তরাষ্ট্রকে তুরস্কের হুমকি : নিষেধাজ্ঞা দিলে প্রতিশোধ ছেলে ধরা গুজবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার সরকারি হুঁশিয়ারি জ্বর হলেই ডাক্তারের কাছে যেতে হবে : পরীক্ষা করেই নিশ্চিত হতে হবে বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ জিনের ভয় দেখিয়ে মেয়েদের ধর্ষণ : গ্রেফতার এক বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতে শিক্ষক ফেডারেশনের আহ্বান

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi