১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিভিন্ন স্থানে নিহত ৫

-

ঝিনাইদহ ও ময়মনসিংহসহ দেশের কয়েকটি স্থানে সড়ক দুর্ঘটনায় গতকাল পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ট্রাকের চালক ও হেলপার, ব্যবসায়ী ও স্কুলছাত্র রয়েছেন।
ঝিনাইদহ সংবাদদাতা জানান, কালীগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে চালক ও হেলপার নিহত হয়েছেন। আজ সকালে ছালাভরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক সুজন কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মাধবপুর গ্রামের মানিক আলীর ছেলে। হেলপারের নাম পরিচয় এখনো জানা যায়নি।
পুলিশ জানায়, সকালে সিমেন্ট বোঝাই ট্রাকটি যশোরের নওয়াপাড়া থেকে কুষ্টিয়া যাচ্ছিল। পথে ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই চালক সুজন ও হেলপার নিহত হন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় প্রাইভেটকারের চাপায় তাহের আলী মুন্সী (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। দুর্ঘটনা ঘটে গত শনিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলা সিডস্টোর উত্তর বাজার এলাকায়।
স্থানীয় সূত্রে জানা যায়, রাতে দোকান থেকে বাসায় যাওয়ার পথে ফ্যান ও মোটরের মেকানিক্স তাহের আলী মুন্সি (৫৫) মহাসড়ক পারাপারের সময় ময়মনসিংহগামী একটি প্রাইভেটকার তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। প্রাইভেট কারের দুই যাত্রীও আহত হন আহতদের হবিরবাড়ি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আহতরা হলেনÑ ঢাকা বাড্ডা এলাকার সাহিবুলের মেয়ে মিতু (২০) ও আবুল দেওয়ানের ছেলে মেহেদি (২০)।
ইসলামপুর (জামালপুর) সংবাদদাতা জানান, জামালপুরের ইসলামপুরে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে রাসেল নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার চিনাডুলী ইউনিয়নের দক্ষিণ গিলাবাড়ী প্রাইমারি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র এবং একই গ্রামের ইব্রাহীম মিয়ার ছেলে। গতকাল দুপুরে স্কুল ছুটির পর রাসেল বাড়িতে যাচ্ছিল। এ সময় গুঠাইল বাজার-গিলাবাড়ী রাস্তায় একটি মাটিভর্তি ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
কুমিল্লা সংবাদদাতা জানান, কুমিল্লায় বাসের ধাক্কায় মাটিবাহী ট্রাক্টর উল্টে চালক নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কোরপাই পুরাতন পোস্ট অফিস এলাকায় দুর্ঘটনাটি ঘটে। চালক হেলাল হোসেন (২৭) চান্দিনা উপজেলার বাসিন্দা।
কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার এসআই কাউছার জানান, হেলাল মহাসড়ক দিয়ে খালি ট্রাক্টর নিয়ে মাটি আনতে যাওয়ার সময় দ্রুতগামী এশিয়া ট্রান্সপোর্ট নামে একটি যাত্রীবাহী বাস ট্রাক্টরের পেছনে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে ট্রাক্টর উল্টে চালক মাথায় আঘাত পেয়ে মারা যান। নিহতের লাশ এবং দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করেছে পুলিশ।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার হাশিমপুর এলাকায় গতকাল রাতে নিয়ন্ত্রণ হারিয়ে সৌদিয়া সিল্কী পরিবহনের একটি যাত্রীবাস খাদে পড়ে যায়। এতে প্রাণহানির ঘটনা না ঘটলেও বাসের অন্তত ১৫ যাত্রী আহত হন। আহত যাত্রীদের দোহাজারী হাসপাতালে নেয়া হলে হানিফ(৬৬), মো: রিয়াদ (২৫), রোকসানা (১৮), সুজানা (২১), রানুকে (৪০) ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। তাদের মধ্যে মুমূর্ষু অবস্থায় মো: হানিফকে চমেক হাসপাতালে নেয়া হয়েছে। দোহাজারী হাইওয়ে থানার উপপুলিশ পরিদর্শক মো: সবুজ বলেন, যাত্রীবোঝাই বাসটি ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। রাতে ক্ষতিগ্রস্ত বাসটি উদ্ধার করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement