১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

-


বরিশাল মেহেন্দিগঞ্জে ফখরুল হাওলাদার (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল সকালে নিহতের বাসার অদূরে তাকে কুপিয়ে ফেলে রাখা হয়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত ফখরুল হাওলাদার মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নের চরহোগলা ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। তিনি চরহোগলা গ্রামের মৃত আবুল হোসেন চান মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, পূর্বশত্রুতা এবং বখাটেপনার বিরোধিতা করায় গতকাল বেলা ১১টার দিকে আওয়ামী লীগ নেতা ফখরুল হাওলাদারের বাগি¦তণ্ডায় জড়ায় চিহ্নিত বখাটে মিজান, ইসমাইল, ফারুক ও শরিফ উদ্দিন। পরে ক্ষুব্ধ বখাটেরা পক্ষি দফাদার, ইসমাইল বাঘা, ওমর আলী, উজ্জ্বল ও ফারুকসহ অন্য সহযোগীদের নিয়ে ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে ফখরুলের ওপর হামলা চালায়। একপর্যায়ে তাকে এলোপাথাড়িভাবে কুপিয়ে বাঘাবাড়ি মসজিদের সামনের সড়কে ফেলে রাখে।
খবর পেয়ে ফখরুলের ভাই একই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য হুমায়ুন হাওলাদারসহ অন্যরা ঘটনাস্থলে পৌঁছে মুমূর্ষু অবস্থায় ফখরুলকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে নিয়ে স্পিডবোটে বরিশাল শেবাচিম হাসপাতালের পথে রওনা হন স্বজনরা। কিন্তু পথেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ফখরুল হাওলাদার।
মেহেন্দিগঞ্জ থানার ওসি আবিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু হামলাকারীরা দ্রুত স্থান ত্যাগ করায় তাদের আটক করা সম্ভব হয়নি। নিহত আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। একই সাথে এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতিও চলছে। হামলাকারীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও ওসি উল্লেখ করেন।

 


আরো সংবাদ



premium cement
সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র

সকল