২২ মে ২০১৯

জামালপুরে কৃষককে গলা কেটে হত্যা

-

জামালপুর সদর উপজেলার তুলসীরচর ইউনিয়নে জাহাঙ্গীর আলম (২৫) নামে একজন কৃষককে গলা কেটে হত্যার পর ধানক্ষেতে পুঁতে রেখে লাশ গুম করেছিল দুর্বৃত্তরা। বুধবার দুপুরে সদর উপজেলার তুলসীরচর ইউনিয়নের আনন্দবাজার এলাকায় ব্রহ্মপুত্র নদের পারে একটি ধানক্ষেত থেকে ওই লাশটি উদ্ধার করেছে পুলিশ।
নিহতের চাচা স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান জানান, তার ভাতিজা জাহাঙ্গীর আলম আট মাস আগে ইরাক থেকে নিজ গ্রামে ফিরে পুনরায় কৃষি আবাদ শুরু করেন। গত রোববার রাত ৯টার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বুধবার সকালে আনন্দবাজার এলাকায় পুরনো ব্রহ্মপুত্র নদের পারে ধানক্ষেতে পুঁতে রাখা একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে।
ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত জাহাঙ্গীর আলম ওই ইউনিয়নের টেবিরচর গ্রামের গুল মাহমুদের ছেলে।
এ ব্যাপারে বারুয়ামারী তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক জাহেদুল হক বলেন, লাশের গলা কাটা ছিল। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে জবাই করে হত্যা করেছে। তাৎক্ষণিকভাবে তার পরিবারের সদস্যরা এ হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি। এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

কাশ্মীরে নিরাপত্তা হেফাজতে নির্যাতনের লোমহর্ষক বিবরণ সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী পেশাজীবীদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার ৬ মাস পর কারামুক্ত বিএনপি নেতা শেখ রবিউল আলম নারী ও শিশু নির্যাতন রোধে তিন মন্ত্রণালয়কে সমন্বিতভাবে কাজ করার পরামর্শ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলায় তদন্ত প্রতিবেদন ২ জুলাই ৩ টাকার বালিশ তুলতে খরচ ৫ টাকা? রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ কৃষকেরা অধিকার থেকে বঞ্চিত : মাওলানা আতাউল্লাহ শাহজালাল বিমানবন্দরে সোয়া ৩ কোটি টাকার স্বর্ণসহ একজন গ্রেফতার পশ্চিম রাজাবাজারের জলাবদ্ধতা নিরসনের দাবি আওয়ামী লীগ-বিএনপির তরুণ নেতাদের

সকল




agario agario - agario