২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে কৃষককে গলা কেটে হত্যা

-

জামালপুর সদর উপজেলার তুলসীরচর ইউনিয়নে জাহাঙ্গীর আলম (২৫) নামে একজন কৃষককে গলা কেটে হত্যার পর ধানক্ষেতে পুঁতে রেখে লাশ গুম করেছিল দুর্বৃত্তরা। বুধবার দুপুরে সদর উপজেলার তুলসীরচর ইউনিয়নের আনন্দবাজার এলাকায় ব্রহ্মপুত্র নদের পারে একটি ধানক্ষেত থেকে ওই লাশটি উদ্ধার করেছে পুলিশ।
নিহতের চাচা স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান জানান, তার ভাতিজা জাহাঙ্গীর আলম আট মাস আগে ইরাক থেকে নিজ গ্রামে ফিরে পুনরায় কৃষি আবাদ শুরু করেন। গত রোববার রাত ৯টার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বুধবার সকালে আনন্দবাজার এলাকায় পুরনো ব্রহ্মপুত্র নদের পারে ধানক্ষেতে পুঁতে রাখা একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে।
ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত জাহাঙ্গীর আলম ওই ইউনিয়নের টেবিরচর গ্রামের গুল মাহমুদের ছেলে।
এ ব্যাপারে বারুয়ামারী তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক জাহেদুল হক বলেন, লাশের গলা কাটা ছিল। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে জবাই করে হত্যা করেছে। তাৎক্ষণিকভাবে তার পরিবারের সদস্যরা এ হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি। এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement