১৯ সেপ্টেম্বর ২০১৯

গফরগাঁওয়ে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ : গুলিবিদ্ধসহ আহত ১৫

গফরগাঁওয়ে গুলিবিদ্ধ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহমেদ : নয়া দিগন্ত -

ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে ময়মনসিংহের গফরগাঁওয়ে যুবলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।
গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর শহরের ব্যস্ততম সড়ক জামতলা মোড় এলাকায় এ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদ (৩৫), হৃদয় (২৬), বিপুল (২৭) ও মোস্তাকিনের (২২) অবস্থা এখনও আশঙ্কাজনক।
জানা গেছে, সন্ধ্যার আগে পৌরশহরের চাঁদনী সিনেমা হল মোড়ে ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু কাওসার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সানিল গ্রুপের সাথে পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদের কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরে সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর শহরের জামতলা মোড়ে পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে সামনে উভয় গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় আধা ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে শতাধিক রাউন্ড গুলিবর্ষণের শব্দ শোনা যায়। এ সময় বেশ কয়েকটি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়া হয়। ভাঙচুর করা হয় পৌরসভায় যুবলীগের অস্থায়ী কার্যালয়ের চেয়ার, টেবিল ও ব্যানার। এ ঘটনায় এলোপাতাড়ি পিটুনীতে ও রামদার কোপে আহত হয় যুবলীগ-ছাত্রলীগের তারা (২৫), অনীক (২০), সোহেল (২৪) সহ সাত-আটজন নেতাকর্মী। গুলিবিদ্ধ পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদ ও হৃদয়কে ঢাকা পঙ্গু হাসপাতালে এবং বিপুল ও মোস্তাকিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, ঘটনার পর থেকে শহরে পুলিশি টহল জোরদার করা হয়েছে।


আরো সংবাদ

কঠিন বাস্তবতা টের পাচ্ছে কিশোরী ফুটবলাররা পদ্মায় হঠাৎ পানি বৃদ্ধিতে রাজবাড়ীর জৌকুড়া-নাজিরগঞ্জ রুটে ফেরি চলাচল ব্যাহত ছাত্রলীগের হামলার শিকার আসিফের মামলা নেয়নি পুলিশ চাঁপাইনবাবগঞ্জে যুবকের ২ হাতের কবজি কেটে নিল প্রতিপক্ষ আফগানিস্তানে পৃথক হামলায় নিহত ৫০ ভিকারুননিসার নতুন অধ্যক্ষের নিয়োগ স্থগিত করেননি চেম্বার আদালত এক প্যাকেট স্যানিটারী ন্যাপকিনের দাম ৭০০ টাকা! ডাক্তার আকাশের আত্মহত্যা : স্ত্রী মিতুর জামিন বহাল জুয়া খেলা নিয়ে বাংলাদেশের আইনে যা বলা আছে চৌগাছায় পাট চাষীদের বিঘা প্রতি লোকসান ৮ হাজার টাকা সন্ত্রাসবাদে অর্থায়ন ঠেকাতে যুক্তরাষ্ট্রের সহায়তা অব্যাহত থাকবে : মিলার

সকল