২৭ জুন ২০১৯

গফরগাঁওয়ে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ : গুলিবিদ্ধসহ আহত ১৫

গফরগাঁওয়ে গুলিবিদ্ধ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহমেদ : নয়া দিগন্ত -

ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে ময়মনসিংহের গফরগাঁওয়ে যুবলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।
গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর শহরের ব্যস্ততম সড়ক জামতলা মোড় এলাকায় এ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদ (৩৫), হৃদয় (২৬), বিপুল (২৭) ও মোস্তাকিনের (২২) অবস্থা এখনও আশঙ্কাজনক।
জানা গেছে, সন্ধ্যার আগে পৌরশহরের চাঁদনী সিনেমা হল মোড়ে ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু কাওসার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সানিল গ্রুপের সাথে পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদের কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরে সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর শহরের জামতলা মোড়ে পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে সামনে উভয় গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় আধা ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে শতাধিক রাউন্ড গুলিবর্ষণের শব্দ শোনা যায়। এ সময় বেশ কয়েকটি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়া হয়। ভাঙচুর করা হয় পৌরসভায় যুবলীগের অস্থায়ী কার্যালয়ের চেয়ার, টেবিল ও ব্যানার। এ ঘটনায় এলোপাতাড়ি পিটুনীতে ও রামদার কোপে আহত হয় যুবলীগ-ছাত্রলীগের তারা (২৫), অনীক (২০), সোহেল (২৪) সহ সাত-আটজন নেতাকর্মী। গুলিবিদ্ধ পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদ ও হৃদয়কে ঢাকা পঙ্গু হাসপাতালে এবং বিপুল ও মোস্তাকিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, ঘটনার পর থেকে শহরে পুলিশি টহল জোরদার করা হয়েছে।


আরো সংবাদ

সরকারি কর্মকর্তাদের আবারো পেটানোর হুমকি সেই এমপির কোহলি-গেইল লড়াইয়ের ফলাফল কী হবে? যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে জোট গড়ছে রাশিয়া-ভারত-চীন! বিপজ্জনক পরিণতির দিকে মার্কিন-ইরান উত্তেজনা   ৯২ বিশ্বকাপের অবাক করা পুনরাবৃত্তি : ইতিহাসে উদ্দীপ্ত পাকিস্তান হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী ভারতের বিপক্ষে চাপ নিতে চান না মিরাজ স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা : বীভৎসতায় বিমূঢ় সামাজিক মাধ্যম আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব সুপ্রিম কোর্টের ডিএজি ও এএজিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর

সকল