২৫ মে ২০১৯

গফরগাঁওয়ে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ : গুলিবিদ্ধসহ আহত ১৫

গফরগাঁওয়ে গুলিবিদ্ধ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহমেদ : নয়া দিগন্ত -

ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে ময়মনসিংহের গফরগাঁওয়ে যুবলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।
গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর শহরের ব্যস্ততম সড়ক জামতলা মোড় এলাকায় এ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদ (৩৫), হৃদয় (২৬), বিপুল (২৭) ও মোস্তাকিনের (২২) অবস্থা এখনও আশঙ্কাজনক।
জানা গেছে, সন্ধ্যার আগে পৌরশহরের চাঁদনী সিনেমা হল মোড়ে ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু কাওসার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সানিল গ্রুপের সাথে পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদের কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরে সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর শহরের জামতলা মোড়ে পৌরসভা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে সামনে উভয় গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় আধা ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে শতাধিক রাউন্ড গুলিবর্ষণের শব্দ শোনা যায়। এ সময় বেশ কয়েকটি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়া হয়। ভাঙচুর করা হয় পৌরসভায় যুবলীগের অস্থায়ী কার্যালয়ের চেয়ার, টেবিল ও ব্যানার। এ ঘটনায় এলোপাতাড়ি পিটুনীতে ও রামদার কোপে আহত হয় যুবলীগ-ছাত্রলীগের তারা (২৫), অনীক (২০), সোহেল (২৪) সহ সাত-আটজন নেতাকর্মী। গুলিবিদ্ধ পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক তাজমুন আহমেদ ও হৃদয়কে ঢাকা পঙ্গু হাসপাতালে এবং বিপুল ও মোস্তাকিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, ঘটনার পর থেকে শহরে পুলিশি টহল জোরদার করা হয়েছে।


আরো সংবাদ

যাকাত আন্দোলনে রূপ নেবে যদি সবাই এগিয়ে আসি : অর্থমন্ত্রী অপহৃত আ’লীগ নেতার লাশ উদ্ধার, জেএসএসের কেন্দ্রীয় নেতাসহ আটক ৫ ইয়াবাসহ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ আটক সোশ্যাল ব্যাংকের ৬ কোটি টাকা আত্মসাতের মামলায় বগুড়ার ঠিকাদার খোকন গ্রেফতার বুমরাহ-পান্ডিয়াদের ঘাম ছুটাচ্ছেন কিউই ব্যাটসম্যানরা ঈদ বাজারে সাড়া ফেলেছে হুররম, ভেল্কি প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ৮ম শ্রেণীর ছাত্রীকে হাতুড়িপেটা সংবিধান সমুন্নত রাখতে হলে জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে : ড. কামাল মেয়েকে শেষ বিদায় জানিয়ে দলে ফিরলেন বাবা আসিফ স্কুলছাত্রীকে অপহরণের ৪ দিন পর উদ্ধার, পিতা ও সহোদর গ্রেফতার কোন দেশের কৃষকদের বাঁচাতে চান

সকল




Instagram Web Viewer
agario agario - agario
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa