২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ময়মনসিংহে স্বামী স্ত্রীসহ নিহত ৪

অন্যান্য স্থানে আরো ৪ জন নিহত
-

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও দুই সহোদর নিহত হয়েছেন। এ ছাড়া দেশের অন্যান্য স্থানে নিহত হন এক শিশুসহ আরো চারজন।
ময়মনসিংহ অফিস জানায়, ময়মনসিংহ-শেরপুর সড়কের সদর উপজেলার আলালপুরে এক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও দুইজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে স্বামী-স্ত্রী ও দুই সহোদর রয়েছেন। গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে।
কোতোয়ালি মডেল থানার ওসি মাহামুদুল ইসলাম জানান, ময়মনসিংহ সদর উপজেলার শম্ভুগঞ্জ থেকে আলালপুরগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশা ও দাঁড়িয়ে থাকা একটি ইজিবাইককে চাপা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশা ও ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী মারা যান এবং দু’জন আহত হন। নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার বওলা গ্রামের মোকসেদ আলীর ছেলে ইউনুছ (৬০) ও তার আপন ভাই কুদ্দুস (৩৫), তারাকান্দা উপজেলার রাইজান গ্রামের মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান (৬২) ও তার সহধর্মিণী রহিমা খাতুন (৪৫)। আহত অটোচালক সাদ্দাম হোসেন ও উজ্জ্বলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর ময়মনসিংহ-শেরপুর, ময়মনসিংহ-হালুয়াঘাট ও ফুলপুর সড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল ব্যাহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে রেকার ও ক্রেন ব্যবহার করে ট্রাক ও সিএনজি উদ্ধার ও যানবাহন চলাচল স্বাভাবিক করে।
ফুলবাড়ীয়া সংবাদদাতা জানান, ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার শিবগঞ্জ-কেশরগঞ্জ সড়কের বৈলাজান নামক স্থানে গতকাল দুপুরে ব্যাটারিচালিত ভ্যানচাপায় তানহা (৩) নামে এক শিশু নিহত হয়েছে।
নিহত শিশুর পরিবার ও পুলিশ জানায়, উপজেলার শুশুতি গ্রামের বাবুল মিয়ার শিশুকন্যা নানার বাড়ি বৈলাজান বেড়াতে গিয়েছিল। গতকাল সে অন্য এক শিশুর সাথে আইসক্রিম কেনার জন্য সড়কের পাশে ছুটে আসে। এ সময় ব্যাটারিচালিত অটোভ্যানের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুর জেলার পার্বতীপুরে বড়পুকুরিয়া কয়লাখনির সামিউল হক (২৫) নামে এক শ্রমিক সড়ক দুর্ঘটনা নিহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটে গতকাল সকালে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের আবাসিক গেটের সামনে। নিহত সামিউল দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ভালুকা গ্রামের সামসুল হকের ছেলে।
বড়পুকুরিয়া কয়লা শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি ওয়াজেদ আলী জানান, সামিউল হক খনি থেকে মোটরসাইকেলে শ^শুরবাড়ি ভবানীপুর যাওয়া পথে ঘটনাস্থল পার্বতীপুর থেকে আসা ট্রাক্টরের ধাক্কায় তিনি মারা যান।
এ ব্যাপারে বড়পুকুরিয়া কয়লাখনি তদন্ত কেন্দ্রের (আইসি) পুলিশের উপপরিদর্শক সিরাজুল হক (পিপিএম) জানান, এ ঘটনায় মাহেন্দ্র ট্রাক্টরটি আটক করা হয়েছে।
মণিরামপুর (যশোর) সংবাদদাতা জানান, যশোরের মণিরামপুরে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে হাতেম আলী (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন। নিহত হাতেম আলী উপজেলার কাশিপুর গ্রামের মৃত জামির গাজীর ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকালে হাতেম আলী বাইসাইকেলে মেয়ের বাড়ি থেকে নিজবাড়ি ফিরছিলেন। সকাল ৭টায় যশোর-সাতক্ষীরা মহাসড়কের মোহনপুর বটতলা মোড় নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহী বাস হাতেম আলীকে চাপা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।
ওসমানীনগর (সিলেট) সংবাদদাতা জানান, সিলেটের ওসমানীনগরে ঢাকা-সিলেট মহাসড়কের তাজপুর বাজারে ট্রাকচাপায় এক পথচারী বৃদ্ধ নিহত হয়েছেন। নিহতের নাম মো: কটু মিয়া (৭০)। তিনি উপজেলার তাজপুর ইউনিয়নের উদরকোনা পালপাড়া গ্রামের মৃত আব্বাছ উল্লার ছেলে। ঘটনার পর এলাকার লোকজন আধা ঘণ্টা সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ট্রাক ও চালককে আটক করলে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেন।
জানা যায়, গত শুক্রবার রাতে উপজেলার তাজপুর বাজারে সড়ক পারাপারের সময় ঢাকাগামী একটি ট্রাক (নং-ঢাকা মেট্্েরা ট-২০-৪৯৩৮) কটু মিয়াকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। ঘটনার পর তাজপুর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহত কটু মিয়াকে নিয়ে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার পথে তিনি মারা যান।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী সদরে চালবাহী ট্রাক সাইড নিতে গিয়ে সড়কের পাশে দাঁড়ানো পিকআপের (মিনি ট্রাক) নিচে চাপা পড়ে মো: সোলায়মান (৬০) নামে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। নিহত সোলায়মান ব্রাহ্মণবাড়িয়ার মৃত গনি মিয়ার ছেলে। গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন দোহাজারী হাইওয়ে থানার এস আই মিজানুর রহমান।


আরো সংবাদ



premium cement