১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরের বারিতে ব্যবসায়ী খুন

-

গাজীপুরের বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বারি) আবাসিক ভবনে এক ব্যবসায়ীকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আনসারুল হক তালুকদার (৫৫)। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার বেতবাড়ি এলাকার মুজিবুর রহমানের ছেলে।
নিহতের ছেলে মাহিন ও স্থানীয়রা জানান, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটে (বারি) চাকরি করে আনসারুলের স্ত্রী আয়শা সিদ্দিকা। বারির স্টাফ কোয়ার্টারের গোমতি ভবনের তৃতীয়তলায় সপরিবারে বসবাস করেন তারা। তার মেয়ে জান্নাতুল ফেরদৌস আরবিনও একই প্রতিষ্ঠানে অফিস সহকারী পদে চাকরি করেন। গত শুক্রবার রাতে পাশের সি টাইপের মেয়ের বাসা থেকে পৌনে ১১টায় খাবার খেয়ে আনসারুল নিজ বাসার উদ্দেশে রওনা হন। তিনি গোমতি ভবনের নিচে পৌঁছলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আনসারুলকে বুক ও পেটসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গাজীপুর সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, বারির ক্যান্টিনটি ভাড়া নিয়ে পরিচালনা করেন আনসারুল হকের মেয়ের জামাই মো: আলমগীর। আনসারুল হক মাঝে মধ্যে ওই কেন্টিনটি তদারকি করতেন। এ ঘটনায় এ পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

 


আরো সংবাদ



premium cement