২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
রংপুরে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

ভারতে পালানোর সময় ধর্ষক মিন্টু রায় গ্রেফতার

-

রংপুরে পিতাকে শ্রমিক হিসেবে নিয়ে কাজে লাগিয়ে বাড়িতে গিয়ে পঞ্চম শ্রেণী পড়য়া কন্যাকে ধর্ষণের ঘটনার ধর্ষক মিন্টু রায়কে (৩২) ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করেছে পুলিশ। রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালি থানা পুলিশ লালমনিরহাটের কালিগঞ্জের চন্দ্রপুর সীমান্ত থেকে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করেছে। গতকাল শনিবার আদালতে মিন্টু রায় ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দী দিয়েছেন।
রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স অ্যান্ড মিডিয়া) মো: আলতাফ হোসেন জানান, মামলা হওয়ার পর আমরা সন্দিগ্ধ তিনজনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করতে থাকি। প্রধান অভিযুক্ত ধর্ষক মন্টু বর্মন ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। শুক্রবার রাতে মন্টু বর্মনকে লালমনিরহাটের চন্দ্রপুর শিয়াল ডাকারহাট থেকে ভারতে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করা হয়। গতকাল শনিবার সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাাজিস্ট্রেট আদালতের বিচারক আরিফা ইয়াসমিন মুক্তার আদালতে হাজির করা হয় মিন্টু রায়কে। মিন্টু রায় ধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দী দেয়।
কোতয়ালি থানার ওসি রেজাউলি ইসলাম জানান, নগরীর ৪ নং ওয়ার্ডের ধাপকামারপাড়ার দিনমজুর শাহজাহান মিয়াকে একই এলাকার ঝড়– রায়ের ছেলে দুই সন্তানের জনক মিন্টু রায় গত ১৫ এপ্রিল দুপুরে জমিতে ঘাস কাটার জন্য শ্রমিক হিসেবে নেয়। শাহজাহান জমিতে ঘাস কাটতে থাকলে মিন্টু রায় শাহজাহানের বাড়িতে ঢুকে টিভি দেখারত অবস্থায় থাকা তার পঞ্চম শ্রেণী পড়–য়া মেয়েকে ধর্ষণ করে। এ সময় শিশুটি চিৎকার করলে প্রতিবেশী আকতারা বানু এগিয়ে এলে মিন্টু রায় পালিয়ে যায়। এ সময় শিশুটির মা জায়েদা বেগম অন্যের বাড়িতে কাজ করতে গিয়েছিলেন। পরে ৪নং ওয়ার্ড কাউন্সিলর রংপুর সিটি করপোরেশনের আওয়ামী কাউন্সিলর পরিষদের সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হারাধন রায় হারা মীমাংসার দায়িত্ব নিয়ে কালক্ষেপণ করতে থাকেন। গত বুধবার রাতে মা জায়েদা বেগম বাদি হয়ে মিন্টু রায়, ৪নং ওয়ার্ড কাউন্সিলর হারাধন হারা, ধর্ষকের শ্যালক সম্ভু রায়, টেংকু রায় ও মেহেদুল ইসলামকে আসামি করে মামলা করেন। এ ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করে ধর্ষককে সহযোগিতার অভিযোগে ধর্ষকের শ্যালক সম্ভু রায়, টেংকু রায় ও মেহেদুল ইসলামকে বৃহস্পতিবার আটক করা হলেও গ্রেফতার দেখানো হয় মেহেদুল ইসলামকে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল