২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

তারে ঝুলে থাকা গাড়ি উদ্ধার!

-

গাড়ি দুর্ঘটনা রাস্তার প্রায় নিয়মিত ঘটনা যেন। দুর্ঘটনার শিকার গাড়িকে রাস্তার পাশের খাদে, ব্রিজ ভেঙে নদীতে কিংবা সড়ক ছেড়ে ফুটপাথে, বাড়িঘরে, দোকানপাটেও উঠে যেতে শোনা যায়। কিন্তু গাড়ি ঝুলে আছে বিদ্যুতের তারে, পরে পুলিশ ও অগ্নিনির্বাপক দল এসে উদ্ধার করে নামিয়ে নিয়ে এসেছে জমিনে, এ কথা বিশ্বাস হবে কি? এমন খবরে বিস্মিত না হয়ে পারা যায় না, কারণ দুর্ঘটনা বা যাই হোক না কেন, মাটি থেকে এত ওপরে একটি গাড়ি ঝুলে থাকা নিশ্চয়ই স্বাভাবিক ব্যাপার নয়। অবিশ্বাস্য হলেও এমন একটি বিস্ময়কর খবরই জানিয়েছে ইউনাইটেড প্রেস ইন্টারন্যাশনাল।
গাড়িটি আসলেই দুর্ঘটনার শিকার নাকি অন্য কোনো কারণে তারে ঝুলে আছে, তা অবশ্য পরে জানা যায় পুলিশের কথাতেই। টরন্টোর পুলিশের কাছ থেকে জানা যায়, তারা শহরের একটি সেতুর কাছে ঝুঁকিপূর্ণভাবে তারে ঝুলে থাকা একটি গাড়ির খবর পায়। যদিও পরে দেখা যায়, গাড়িটি ইঞ্জিন এবং জানালাশূন্য। এ থেকে ধারণা করা হয়, গাড়িটি কৌতুক করতেই এভাবে রেখেছে কেউ। পুলিশ প্রাথমিকভাবে সন্দেহ করেছিল, এটি হয়তো কোনো চলচ্চিত্রের শুটিং। পরে অবশ্য খোঁজ নিয়ে জানা যায় ঘটনা তেমনটি নয়।
পুলিশ আরো জানায়, গাড়িটির ভেতরের অংশ ছিল আগুনে পুড়ে যাওয়া। ওখানকার পুলিশ কনস্টেবল ক্যারোলিন ডি কলোট এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ‘এ ঘটনা একটি কৌতুক হিসেবেই ঘটানো হয়েছে।’ পরে অগ্নিনির্বাপক দল গাড়িটিকে নিরাপদে নিচে নামিয়ে নিয়ে আনে। পুলিশ জানিয়েছে, ঘটনাটির তদন্ত চলছে এবং অভিযুক্তরা বিচারে দোষী সাব্যস্ত হতে পারে। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement