১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`
রাজধানীতে বিক্ষোভ মিছিল

খালেদা জিয়াকে দুনিয়া থেকে সরাতে চায় সরকার : রিজভী

রাজধানীতে বিএনপির বিক্ষোভ মিছিল : নয়া দিগন্ত -

দলের চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল বের করেছে বিএনপি। এতে নেতৃত্ব দেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গতকাল দুপুর ১২টায় কাঁটাবন মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগরীর কয়েকটি ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। মিছিলে নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিভিন্ন সেøাগান দিতে থাকেন।
এর আগে বেলা ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ের নিচতলায় বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে অনশন কর্মসূচির উদ্বোধন করেন রিজভী। এতে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন, গত ৩০ ডিসেম্বর মিডনাইট নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের দৃষ্টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য এখন দুঃশাসনের মাত্রা আরো বৃদ্ধি করেছেন। সারা দেশের মানুষ রাষ্ট্রশক্তির দানবীয় আক্রমণের ভয়ে ও আতঙ্কে দিন কাটাচ্ছে। দেশনেত্রীকে দুনিয়া থেকে সরিয়ে দিতেই বেগম জিয়াকে কারান্তরালে রেখে তার ওপর চালানো হচ্ছে নানাবিধ মানসিক ও শারীরিক নির্যাতন। তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে জাতীয়তাবাদী শক্তি রাজপথে নামার সব প্রস্তুতি গ্রহণ করেছে।

 


আরো সংবাদ



premium cement
ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল!

সকল