২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লা যুবলীগের দুই গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত ২৫ বাড়িঘর দোকান ভাঙচুর লুটপাট

-

নারায়ণগঞ্জের ফতুল্লার রামারবাগ এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে যুবলীগের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে দুই পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। হামলার সময় বাড়িঘর ভাঙচুর ও লুটপাট হয়। গত শুক্রবার রাত সাড়ে ৮টায় রামারবাগ শাহী মসজিদ এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি দোকান ভাঙচুর ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসীদের মহড়া দিতে দেখা যায়।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, যুবলীগের মোস্তফা গ্রুপের সাথে দীর্ঘ দিন ধরেই আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিল একই এলাকার যুবলীগের প্রতিপক্ষ গিয়াসউদ্দিন গ্রুপের মধ্যে। শুক্রবার মাদকবিরোধী অভিযানের মিছিল চলাকালে মোস্তফা গ্রুপের এক সদস্যকে পিটিয়ে গুরুতর জখম করে গিয়াসউদ্দিনের লোকজন।
মারধর শেষে যাওয়ার সময় মোস্তফা গ্রুপের সদস্যরা লাঠি, লোহার পাইপ, রামদা ও ধারালো অস্ত্রশস্ত্রসহ হামলা চালায় গিয়াসউদ্দিন গ্রুপের লোকজনের ওপর। এ সময় এক নারীসহ ২৫ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় দুইজনকে ঢাকা মেডিক্যাল ও দুইজনকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অন্যদের শহরের খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
খানপুর হাসপাতালের চিকিৎসক ডা: অমিত রায় জানান, ফতুল্লা থেকে আসা আহতদের বেশির ভাগই ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন। তাদের মধ্যে মাথায় ও পায়ে গুরুতর জখম হওয়া রোগীই বেশি। তিনি বলেন, তাদের মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় আমরা চারজনকে ঢাকায় রেফার করেছি। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দুই পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।


আরো সংবাদ



premium cement

সকল