২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাওলানা আনোয়ারুল ইসলামসহ ১৬ নেতাকর্মীর মুক্তি দাবি জামায়াতের

-

দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখা জামায়াতে ইসলামীর আমির মাওলানা আনওয়ারুল ইসলামসহ ১৬ জন নেতাকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান গতকাল এক বিবৃতিতে বলেন, দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখা জামায়াতে ইসলামীর আমির মাওলানা আনওয়ারুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের ১৬ জন নেতাকে পুলিশ সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীনউদ্দেশ্যেই পুলিশ তাদের গ্রেফতার করে জেলে পাঠিয়েছে।
দিনাজপুর জেলার বিরামপুর থানার ওসি গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনা করার যে অপপ্রচার চালাচ্ছে তা সর্বৈব মিথ্যা। ভিত্তিহীন মিথ্যা মামলায় জড়ানোর হীনউদ্দেশ্যে তাদের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে। এভাবে মিথ্যা প্রচারণা চালিয়ে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। এ ধরনের জুলুম-নির্যাতন ও মিথ্যাচারের পরিণতি কখনো শুভ হতে পারে না। ডা: শফিকুর রহমান সব ধরনের জুলুম-নির্যাতন বন্ধ করে মাওলানা আনওয়ারুল ইসলামসহ গ্রেফতারকৃত সবাইকে অবিলম্বে মুক্তি দিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।
আল্লামা তাকি ওসমানীর ওপর হামলার নিন্দা : পাকিস্তানের প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা তাকি ওসমানীর গাড়িবহরে দুর্বৃত্তদের হামলায় তার দু’জন নিরাপত্তা রক্ষী নিহত এবং তিনি ও তার স্ত্রী আহত হওয়ায় মর্মান্তিক ঘটনায় গভীর উদ্বেগ এবং শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদ গতকাল এক বিবৃতিতে বলেন, ‘পাকিস্তানের প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা তাকি ওসমানীর গাড়িবহরে সন্ত্রাসী দুর্বৃত্তদের হামলায় তার দু’জন নিরাপত্তা রক্ষী নিহত ও তিনি এবং তার স্ত্রী আহত হওয়ার মর্মান্তিক ঘটনায় আমি গভীর উদ্বেগ ও শোক প্রকাশ করছি। এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড অত্যন্ত নিন্দনীয়।
আমি আশা করি পাকিস্তান সরকার এ ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষভাবে তদন্ত করে সন্ত্রাসী দুর্বৃত্তদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করবেন।
তিনি নিহতদের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও আহত আল্লামা তাকি ওসমানী এবং তার স্ত্রীর প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাদের দ্রুত আরোগ্য কামনা করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement