২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রসহ পাঁচজন নিহত

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রসহ পাঁচজন নিহত হয়েছেন।
উজিরপুর (বরিশাল) সংবাদদাতা জানান, মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে সমুদ্র সৈকত কুয়াকাটা ভ্রমণে যাওয়ার পথে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে যাত্রীবাহী বাসের চাপায় ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৭টায় উপজেলার বামরাইল ক্রসফায়ার নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতেরা হলেন : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র নাজমুল হাসান অপু (২৫) ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মো: মহাসিন (২৪)। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজধানীর ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৩০ জন ছাত্র ভ্রমণের উদ্দেশ্যে টিভিএস (আরটিআর) কোম্পানির ১৬টি মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে বুধবার রাত ৯টায় ঢাকা থেকে দেশের অন্যতম সমুদ্র সৈকত কুয়াকাটার উদ্দেশে রওনা দেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় তারা মোটরসাইকেল শোভাযাত্রাটি নিয়ে ওই দুর্ঘটনাস্থল অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা মাওয়াগামী যাত্রীবাহী বিএমএফ পরিবহন (ঢাকা মেট্রো ব-০২-০৩৯৫) শোভাযাত্রার একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কলেজছাত্র নাজমুল হাসান অপু মারা যান এবং অপর ছাত্র মো: মহাসিন (২৪) গুরুতর আহত হন।
বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা জানান, হবিগঞ্জের বাহুবলে অজ্ঞাত গাড়ির চাপায় পিষ্ট হয়ে সঞ্জব আলী (৫০) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। গতকাল ৯টায় বাহুবল উপজেলার মিরপুর বনফুল নামকস্থানে এ ঘটনা ঘটে। নিহত সঞ্জব আলী বাহুবল উপজেলার লামাতাশি গ্রামের মৃত নিম্বর উল্লাহর ছেলে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই সময় সে কামাইছড়া পাহারে কাজে যাওয়ার উদ্দেশে রাস্তা পারাপার হচ্ছিল। এরই মধ্য দ্রুতগামী একটি অজ্ঞাত বাসের চাকায় পিষ্ট হন সঞ্জব আলী। স্থানীয় লোকজন তাকে বাহুবল হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। তার চার ছেলে ও তিন মেয়ে রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
হোসেনপুর সংবাদদাতা জানান, কিশোরগঞ্জের হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ কৃষকের মৃত্যু হয়েছে। জানা যায়, গতকাল সকালে হোসেনপুর-পাকুন্দিয়া সড়কের কাওনা এলাকায় বাইসাইকেল আরোহী পাকুন্দিয়া উপজেলার চর-কাওনা গ্রামের সায়েম উদ্দিনকে (৬০) পেছন থেকে একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে তিনি রাস্তার নিচে ছিটকে পড়েন। আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে হোসেনপুর থানার ওসি মো: আবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ধামইরহাট সংবাদদাতা জানান, নওগাঁর ধামইরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল বিকেল ৫টায় উপজেলার খেলনা ইউনিয়নে খেলনা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী জানান, খড়িবোঝাই একটি ট্রাক খেলনা-দেবীপুর সড়কের খেলনাতে অবস্থিত শেখ রাসেল ক্লাবের অদূরে আলাউদ্দিন (৬০) নামে এক বৃদ্ধকে চাপা দেয়। ঘটনাস্থলে বৃদ্ধের মৃত্যু হয়। বৃদ্ধ আলাউদ্দিন খেলনা ইউনিয়নের আমন্ত গ্রামের মৃত ইব্রাহিম হোসেনের ছেলে। বৃদ্ধের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে ধামইরহাট থানার ওসি মো: জাকিরুল ইসলাম বলেন, খড়ি বোঝাই ট্রাক ফেলে চালক ও চালকের সহকারী পালিয়ে গেছে। বর্তমানে ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে।


আরো সংবাদ



premium cement