২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাণিজ্যমেলায় ফ্রি পণ্য ও মূল্যছাড় দিচ্ছে ইস্কোয়ার

বাণিজ্যমেলায় ইস্কোয়ার ইলেকট্রনিক্সের স্টল পরিদর্শন করছেন দর্শনার্থীরা : নয়া দিগন্ত -

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্রায় প্রতিটি পণ্যের সাথেই অপর একটি পণ্য ফ্রি দিচ্ছে ইস্কোয়ার ইলেজকট্রনিকস। পাশাপাশি পাঁচ থেকে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেয়া হচ্ছে প্রতিটি পণ্যের ক্ষেত্রেই। এ ছাড়াও গ্রামীণফোনের স্টার গ্রাহকদের দেয়া হচ্ছে আরো ৫ শতাংশ ছাড়। মেলা উপলক্ষে গ্রাহকদের দৃষ্টি আকর্ষণের জন্য এসব উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান বিক্রয়কর্মীরা। তারা জানান, মেলা উপলক্ষে নতুন আরো কিছু প্রোডাক্ট বাজারে ছেড়েছে কোম্পানিটি।
সুমন নামে একজন বিক্রয়কর্মী নয়া দিগন্তকে জানান, বাণিজ্যমেলায় কোম্পানির ১০ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে রয়েছে শার্প, জেনারেল ও মিটসুবিশি ব্র্যান্ডের মানসম্পন্ন ইলেকট্রনিক পণ্য। পাওয়া যাচ্ছে রেফ্রিজারেটর, টেলিভিশন, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকার, আইরন এবং জারপটসহ বিভিন্ন ধরনের গৃহস্থালি পণ্য।
বিক্রয়কর্মী এমদাদুল জানান, এবারের বাণিজ্যমেলায় তিন লাখ ৭৮ হাজার টাকা দামের প্লাজমা ক্লাস্টার প্রযুক্তির রেফ্রিজারেটর এনেছে স্কোয়ার। থাইল্যান্ডে তৈরি এসজেএফএক্স৬৬০এস মডেলের এ ফ্রিজে রয়েছে ইউনিক ফিচার, বড় ক্যাপাসিটি, আপগ্রেড টেকনোলজি ও মাল্টি ফ্রিজিং ব্যবস্থা। ৫ দরজাবিশিষ্ট এ ফ্রিজে কয়েক ক্যাটগরির বরফ করা যায়। ৭৬৮ লিটার ক্যাপাসিসিটির এ ফ্রিজের রয়েছে এলইডি টাচ মনিটর। মেলা উপলক্ষে এ ফ্রিজের সাথে সম্পূর্ণ ফ্রি দেয়া হচ্ছে ২২ হাজার ৯০০ টাকা দামের একটি ওভেন এবং ১০ বছরের গ্যারান্টি। সাথে দেয়া হচ্ছে ১০ হাজার টাকা নগদ ছাড়।
বাণিজ্যমেলা উপলক্ষে স্কোয়ার এলসি৬০ইউই৬৩০এক্স মডেলের ফোরকে রেজুলেশনের ৬০ ইঞ্চি টেলিভিশন এনেছে জানিয়ে তিনি বলেন, অত্যাধুনিক এ টেলিভিশনের দাম দুই লাখ ৯৯ হাজার টাকা। বাণিজ্যমেলা উপলক্ষে টেলিভিশনটি বিক্রি করা হচ্ছে ৫০ হাজার টাকা ছাড়মূল্যে। এ ছাড়াও মেলায় ৩২ ইঞ্চি থেকে ৬০ ইঞ্চি আকারের বিভিন্ন মডেলের টেলিভিশন বিক্রি করছে স্কোয়ার। দাম রাখা হচ্ছে ২২ হাজার ৯০০ থেকে আড়াই লাখ টাকা।
মেলায় স্কোয়ার ৭ হাজার ৯০০ থেকে ২৬ হাজার ৯০০ টাকা দামের মাইক্রে ওয়েভ ওভেন বিক্রি করছে জানিয়ে বিক্রয়কর্মীরা জানান, এসব ওভেনে ডিসকাউন্ট দেয়া হচ্ছে ৭০০ থেকে দুই হাজার ৯০০ টাকা পর্যন্ত। প্রত্যেক গ্রাহককে দেয়া হচ্ছে ২০০ থেকে ৩০০ টাকার ফ্লেক্সি লোড। ওয়াশিং মেশিন বিক্রিকরা হচ্ছে ১৬ হাজার ৯০০ থেকে ৬০ হাজার টাকায়। ছাড় দেয়া হচ্ছে দুই হাজার থেকে ৫০০০ টাকা পর্যন্ত। সব ক্ষেত্রেই জিপি স্টারদের জন্য রয়েছে ৫ শতাংশ নগদ ছাড়।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল