২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লাসহ বিভিন্ন স্থানে নিহত ১২

-

কুমিল্লাসহ বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত হয়েছে।
কুমিল্লা সংবাদদাতা জানান, কুমিল্লায় চারটি সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছে। গতকাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে এসব দুর্ঘটনা ঘটে। সকাল সাড়ে ৫টায় মহাসড়কের দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ এলাকায় প্রথম দুর্ঘটনাটি ঘটে।
ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মনিরুল ইসলাম জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী পরিবহনের একটি বাস সকালে কুয়াশার কারণে ইলিয়টগঞ্জ ব্রিজ এলাকায় একটি কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন বাসের সুপারভাইজার এবং হাসপাতালে নেয়ার পথে নিহত হন বাসের হেলপার। নিহত হেলপার মানোয়ার হোসেন মানিকগঞ্জের হরিরামপুর থানার কাজিকান্দার গ্রামের ইদ্রিস শেখের ছেলে এবং সুপারভাইজার ফাহাদ আল রাজী ফয়সাল কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকার মৃত কায়কোবাদের ছেলে।
বেলা সাড়ে ১২টায় মহাসড়কের বুড়িচং উপজেলার কোরপাই এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। এতে প্রাইভেট কারের যাত্রী টাঙ্গাইল সদরের আশেকপুর এলাকার মতিয়ার রহমানের ছেলে হুমায়ুন কবির ও একই জেলার টাকুরটাকুর এলাকার আশেক আলীর ছেলে মজিবুর রহমান নিহত হন। বেলা আড়াইটায় দাউদকান্দির গৌরিপুর বাসস্ট্যান্ডে একটি বাস পথচারী এক মহিলাকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ওই মহিলা ও বাসের দুই যাত্রী নিহত হন। নিহত পথচারী মহিলা দাউদকান্দির গোপচর গ্রামের খায়রুল মোল্লার স্ত্রী নুরন্নাহার। বাসে থাকা দুই যাত্রী ডুবে মারা যান। নিহত বাসযাত্রীর একজন দাউদকান্দির কুশিয়ারা গ্রামের শরীফ আলীর ছেলে মো: সুমন। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।
বেলা ১টার দিকে কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় দুর্ঘটনায় উদ্ধারে যাওয়ার পথে হাইওয়ে পুলিশের রেকার চাপায় এক বেদে নারী আনছারি মণ্ডল নিহত হন। তিনি মুন্সীগঞ্জের বিক্রমপুর এলাকার সজীব মণ্ডলের স্ত্রী। তিনি একটি মারুতি গাড়ি থেকে পড়ে রেকারের চাকায় চাপা পড়েন বলে স্থানীয়রা জানান।
ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা জানান, ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের চালক আনোয়ার ও হেলপার (নাম জানা যায়নি) নিহত হয়েছেন।
গতকাল সকালে উপজেলার শশই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাসের আটজন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে বাসের চালক আনোয়ারের নাম পাওয়া গেলেও হতাহত বাকিদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।
সরাইল খাটিহাতা হাইওয়ে থানার ওসি মো: হোসেন সরকার জানান, যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের একজনকে ঢাকা ও দু’জনকে সিলেট মেডিক্যালে পাঠানো হয়েছে। বাকিদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে।
চাটমোহর (পাবনা) সংবাদদাতা জানান, পাবনার চাটমোহরের নিমাইচড়া ইউনিয়নের শীতলাই এলাকায় করিমন উল্টে চালক নিহত হয়েছেন। পাশর্^বর্তী ভাঙ্গুড়া উপজেলার রূপসী গ্রামের আরশেদ আলীর ছেলে মোশারফ (৩০) গত শুক্রবার বিকেলে শীতলাই জমিদার বাড়ির পাশ দিয়ে করিমন চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে করিমন গাড়িটি উল্টে যায়। এ সময় করিমনের চালক মোশারফ চাপা পড়েন। এলাকাবাসী তাকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।
খুলনা ব্যুরো জানায়, খুলনায় সড়ক দুর্ঘটনায় মো: রাব্বী (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। গতকাল ভোরে নগরীর লবণচরা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। নিহত রাব্বী নগরীর মহম্মদনগর এলাকার ক্যাবল ব্যবসায়ী মো: সরোয়ারের ছেলে।
লবণচরা থানার ওসি মো: শফিকুল ইসলাম বলেন, ‘গত শুক্রবার রাতে লবণচরা এলাকায় সড়ক দুর্ঘটনায় মহম্মদনগরের রাব্বী নিহত হয়। শনিবার ভোরে তার লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল