২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বার্গার কিনতে লাইনে বিল গেটস!

-

বিল গেটস। মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা এই কোটিপতি যে বার্গার ভালোবাসেন, তা জানা ছিল অনেকেরই। কিন্তু বার্গারের জন্য তিনি যে রাস্তার মাঝখানে নেমে যেতে পারেন, তা কারও কল্পনায় ছিল না। তেমনই কাজ করলেন তিনি।
গত সপ্তাহে সিয়াটলের একটি ফাস্ট ফুড রেস্তোরাঁয় লাইনে দাঁড়িয়ে বার্গার কিনতে দেখা যায় বিল গেটসকে। মাইক্রোসফটেরই সাবেক এক কর্মী মাইক গ্যালোসের ফেসবুকে পোস্ট করার পর বিষয়টি সামনে আসে। গত মঙ্গলবার এই ছবিটি তিনি শেয়ার করেছেন ফেসবুকে। ছবিতে দেখা যাচ্ছে বার্গার কিনতে বিল গেটস দাঁড়িয়ে আছেন। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে এই ছবি। অন্যান্য সাধারণ ক্রেতার মতো লাল সোয়েটার, সাধারণ ট্রাউজার ও কালো স্যান্ডেল পরে বার্গারের লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে গেটসকে। সেখান থেকে চিকেন ফ্রাই, একটি বড় ঠাণ্ডা পানীয় ও বার্গার কেনেন তিনি।
বিল গেটসের নাম রয়েছে বিশ্বের অন্যতম ধনীদের তালিকায়। তবুও সাদামাটা জীবনযাপন আর সহজ স্বীকারোক্তির জন্য খ্যাতি আছে তার। পোস্টে গ্যালোস লিখেছেন, যখন কারও সম্পত্তির পরিমাণ প্রায় ১০০ বিলিয়ন ডলার এবং তার সাথেই তিনি বিশ্বের সবচেয়ে বড় দাতব্য ফাউন্ডেশন চালান, কিন্তু আবার একটি বার্গারের জন্য লাইনেও দাঁড়ান তখন সেই ব্যক্তি অবশ্যই অন্যরকম। ইন্টারনেট।

 


আরো সংবাদ



premium cement
‘বঞ্চিত ও অসহায় শিশুদের সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই’ ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫

সকল