১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রাণ ভয়ে নিজ এলাকার পরিবর্তে বগুড়ায় সংবাদ সম্মেলন বিএনপি প্রার্থী কনকচাঁপার

-

সিরাজগঞ্জ জেলা রিটার্নিং অফিসারের কাছে নিরাপত্তা না পেয়ে জীবননাশের আশঙ্কায় নিজ নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ-১ কাজিপুর ছেড়ে পাশের বগুড়ায় আশ্রয় নিয়েছেন বিএনপির প্রার্থী বিশিষ্ট কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা।
তিনি গতকাল দুপুরে বগুড়া পর্যটন মোটেলে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এই অভিযোগ করেন। তিনি জানান, তার নির্বাচনী এলাকায় ধানের শীষের নির্বাচনী গণসংযোগসহ বিভিন্ন ধরনের প্রচারে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা বাধা দিচ্ছে। তাকেও এলাকায় না ঢোকার জন্য আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছে। তাকে প্রাণনাশেরও হুমকি দিচ্ছে। বিষয়গুলো নিয়ে তিনি জেলা বিএনপির নেতাদের সাথে পরামর্শের জন্য গতকাল সিরাজগঞ্জ যাওয়ার পথে একটি কালো রঙের গাড়ি তার গাড়ির পিছু নেয়। গাড়ির গতিবিধি সন্দেহজনক মনে হলে তিনি নিজের গাড়িটি থামালে সন্দেহজনক গাড়িটিং দিক পরিবর্তন করে। বিষয়টি সিরাজগঞ্জ জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকাকে প্রথমে মোবাইলে এবং পরে লিখিতভাবে জানানো হয়। প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা না নেয়ায় তিনি (কনকচাঁপা) রিটার্নিং অফিসারের ওপর আস্থা না পেয়ে জীবননাশের ভয়ে পাশের জেলায় আশ্রয় গ্রহণ করেন বলে তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ খান হাসান, কাজিপুর উপজেলা বিএনপির সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল হাসান, বগুড়া জেলা মহিলা দলের সভাপতি লাভলী রহমানসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল