২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিভিন্ন স্থানে ৮ জন নিহত

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত ও ৩০ জন আহত হয়েছে
ফরিদপুর সংবাদদাতা জানান, ফরিদপুরের নগরকান্দার গজারিয়া বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গতকাল দুপুরে যাত্রীবাহী বাস ও একটি পিকআপ ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন যাত্রী। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন, ইমার পরিবহনের যাত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার বর্নি গ্রামের সোলাইমান মোল্লার ছেলে হাফিজুর রহমান বাদশা (৪০) ও পিকআপ ভ্যানের হেলপার ভাঙ্গা উপজেলার সদরদি গ্রামের আব্দুল মালেক মুন্সীর ছেলে আজিজুল রহমান মুন্সী (৫৫)।
দুর্ঘটনার পরে স্থানীয় বাসিন্দারা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় ওই সড়কে প্রায় দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নড়াইল থেকে ঢাকাগামী ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৯৮৩১) একটি বাস প্রথমে ইউনিলিভার কোম্পানির একটি পিকআপ (ফরিদপুর ন ১১-০১২২) এবং পরে পিরোজপুরগামী ইমাদ পরিবহনের একটি বাসকে (ঢাকা মেট্রো ব ১৪-৪৯০৪) দেয়। এরপর ঈগল পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পাশের খাদে পড়ে যায়।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামে ইট বোঝাই ট্রলির ধাক্কায় শাহবাজ আলী (৭০) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে আহম্মেদপুর-গুরুদাসপুর সড়কের বালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহবাজ আলী বালিয়া গ্রামের মৃত জসীম উদ্দিনের ছেলে।
বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা জানান, রাজবাড়ীর বালিয়াকান্দিতে মোটরসাইকেলের ধাক্কায় আহত হয়ে এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহতের নাম বলাই কর্মকার (৬০)। তার পিতার নাম, মৃত গৌরাঙ্গ কর্মকার।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় কাভার্ডভ্যানের চাপায় সরলা আক্তার (৩৫) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার বিকেলে উপজেলার কাঁশর-মাস্টারবাড়ি সড়কে ডুবালিয়াপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তা পারাপারের সময় মোজাদ্দেদ ট্রান্সপোর্ট এজেন্সির কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট-১৬-২১৮২) সরলা আক্তারকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত সরলা আক্তার সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার গজারিয়া গ্রামের শাহ আলমের স্ত্রী।
পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা জানান, পার্বতীপুরে রাস্তায় বিকল হয়ে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের ধাক্কা খেয়ে বিপুল সরকার (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। আহত হয়েছেন মুজিবুল হক (২৩) নামে এক বিজিবি সদস্য। তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রোববার রাতে পার্বতীপুর-দিনাজপুর সড়কের মন্মথপুর ডাঙ্গাপাড়া বালার খাল এলাকায় এ ঘটনা ঘটে। বিপুল উপজেলার মন্মথপুর ইউনিয়নের চাকলা বাজারের আব্দুস সামাদের ছেলে।
টাঙ্গাইল সংবাদদাতা জানান, টাঙ্গাইলের ধনবাড়ী ও নাগরপুরে সোমবার পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় শিশুসহ দু’জন নিহত হয়েছেন। নিহতরা হলেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ডুবাইল এলাকার জহিরুল ইসলাম ও নাগরপুর উপজেলার বনগ্রাম গ্রামের উজ্জ্বল মিয়ার মেয়ে রমিছা।
ধনবাড়ী থানার এসআই আরিফুল হাসান জানান, সোমবার ভোরে উপজেলার রামকৃষ্ণবাড়ী এলাকায় একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে পিকআপের ওপরে থাকা জহিরুল ইসলাম নিহত হন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। একই দিন সকালে নাগরপুর উপজেলার চৌহালীতে ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় রমিছার মৃত্যু ঘটে। স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement