২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গণভবনে জাপা ও যুক্তফ্রন্টের নেতারা

-

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাাৎ করেছেন নির্বাচনী জোটের দুই শরিক দলের নেতারা। গতকাল মঙ্গলবার রাতে তার সরকারি বাসভবন গণভবনে গিয়ে দেখা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ এবং বিকল্পধারার সভাপতি ও যুক্তফ্রন্ট নেতা এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। এ ছাড়া বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানও গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করেছেন। গণভবন সূত্রে এ কথা জানা গেছে।
জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের সাথে ছিলেন রওশন এরশাদ, জি এম কাদের, আনিসুল ইসলাম মাহমুদ ও রুহুল আমিন হাওলাদার। আর বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর সাথে ছিলেন মহাসচিব মেজর (অব:) মান্নান এবং যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী। জাতীয় পার্টির নেতাদের সাথে সাাতের সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন উপস্থিত ছিলেন বলে জানা গেছে।
সূত্র জানায়, জাতীয় পার্টির নেতারা সন্ধ্যা ৬টার একটু পরে গণভবনে যান। কিছু সময় পর সেখানে যান ওবায়দুল কাদের ও সাহারা খাতুন।
এ দিকে রাত সাড়ে ৮টায় গণভবনে যান বিকল্পধারাসহ যুক্তফ্রন্টের নেতারা।
ইসি দায়ী থাকবে
এ দিকে অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, সংবিধানে নির্বাচন কমিশনকে যেসব মতা দেয়া হয়েছে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের জন্য সেসব মতা শতভাগ প্রয়োগ করলে তারা দেশবাসীর বিশ্বস্ততা অর্জন করতে পারবে। না হলে তারা ইতিহাসের কাছে দায়ী থাকবেন।
বিকল্পধারার নির্বাচনী কার্যালয় মধ্য বাড্ডার ট্রপিক্যাল মোল্লা টাওয়ারে গতকাল বিকল্পধারার মনোনয়ন প্রার্থীদের সাাৎকার গ্রহণ কার্যক্রমের একপর্যায়ে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে তিনি এ কথা বলেন।


আরো সংবাদ



premium cement