২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিএনপির সবাইকে জেলে ভরে রাখা উচিত : জয়

-

ভোটের তোড়জোড়ের মধ্যে ঢাকার নয়াপল্টনে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় বিএনপিকে ‘সন্ত্রাসী সংগঠন’ আখ্যায়িত করে প্রধানমন্ত্রীর ছেলে ও তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, ওই দলের নেতাকর্মীদের ‘জেলে ভরে’ রাখা উচিত। বুধবার ওই সংঘর্ষের পর ফেসবুকে সেই খবর শেয়ার করে এ মন্তব্য করেন প্রধানমন্ত্রীর ছেলে জয়। বিডিনিউজ।
নির্বাচন সামনে রেখে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রমের মধ্যেই বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের সাথে সংঘর্ষ হয় দলটির নেতাকর্মীদের। এক ঘণ্টার বেশি সময় ধরে ওই সংঘর্ষে পুরো এলাকা রণেেত্র পরিণত হয়। আহত হন পুলিশ সদস্যসহ অর্ধশতাধিক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট ছোড়ে। অন্য দিকে বিএনপি কর্মীরা বেশ কিছু যানবাহন ভাঙচুর করে এবং পুলিশের দু’টি গাড়িতে আগুন দেয়।
বিএনপি ওই ঘটনার জন্য সরকারকে দায়ী করে বলেছে, পুলিশ বিনা উসকানিতে তাদের নেতাকর্মীদের ওপর ‘হামলা’ চালিয়েছে। অন্য দিকে পুলিশ বলেছে, নির্বাচন সামনে রেখে ‘ইস্যু তৈরির ল্েয’ বিনা উসকানিতে বিএনপি কর্মীরা এ ঘটনা ঘটিয়েছে।
বুধবার রাতে এক ফেসবুক পোস্টে জয় লেখেছেন, ‘নির্বাচনী প্রক্রিয়া শুরু হতে না হতেই বিএনপির সহিংসতাও শুরু হয়ে গেছে। ঠিক যেভাবে তারা ২০১৩ ও ২০১৫ সালে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে সাধারণ মানুষকে জীবন্ত পুড়িয়েছিল। বিএনপিকে কোনো দিক থেকেই আর রাজনৈতিক দল বলা যায় না, তারা একটি সন্ত্রাসী সংগঠন। কানাডিয়ান ফেডারেল আদালতও একই কথা বলেছে একাধিকবার। তাদের সবাইকে জেলে ভরে রাখা উচিত।


আরো সংবাদ



premium cement