২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচন সামনে রেখে ধরপাকড় অব্যাহত

-

রাজশাহী, নারায়ণগঞ্জ ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে জামায়াতে ইসলামী, বিএনপি ও ছাত্রদলের পাঁচ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর তিন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সন্ত্রাস দমন আইন ও নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে থানায় করা মামলায় তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেনÑ জেলার বাগমারা উপজেলা জামায়াতের আমির মো: সিরাজ উদ্দিন প্রামাণিক, বাঘা পৌরসভা শাখা জামায়াতের আমির প্রভাষক সাইফুল ইসলাম ও বাঘা পৌরসভা শাখার জামায়াত কর্মী সিরাজুল ইসলাম সিরাজ। এদের মধ্যে মো: সিরাজ উদ্দিন প্রামাণিককে গতকাল বৃহস্পতিবার ভোরে, একইদিন বেলা ১১টার দিকে প্রভাষক সাইফুল ইসলামকে ও বুধবার রাতে সিরাজুল ইসলাম সিরাজকে গ্রেফতার করা হয়।
নারায়ণগঞ্জ সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহসভাপতি সাখাওয়াত হোসেন খানকে আবারো জেলগেট থেকে আটক করা হয়েছে। গতকাল বিকেলে তিনি জামিনে মুক্তি পেয়ে কারাগার থেকে বাইরে এলে ফতুল্লা থানা পুলিশ তাকে আটক করে। এর আগে গত ৫ নভেম্বর শহরের চাষাঢ়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে উচ্চ আদালত থেকে তিনি জামিনে মুক্তি পান।
ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, সাখাওয়াতের বিরুদ্ধে আর কোনো মামলা রয়েছে কী না সেটা জানতেই সাখাওয়াতকে আটক করা হয়েছে।
জাবি সংবাদদাতা জানান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সেক্রেটাীর আব্দুর রহমান সৈকতকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। গত বুধবার সকাল সাড়ে ৭টার দিকে সাভার বাজার থেকে তাকে আটক করা হয়। প্রথমে অস্বীকার করলেও দুপুরের দিকে গ্রেফতারের বিষয়টি স্বীকার করে আশুলিয়া পুলিশ এবং ১৬ ঘন্ঠা আটক রাখার পর রাতে মামলা দেয়া হয়। নিরাপদ সড়ক আন্দোলনের সময় থানা পুলিশের করা ৩১৮১৮ নম্বর অজ্ঞাত মামলার সাথে নাম জড়িয়ে মামলা দেয়া হয়েছে বলে তার পরিবার সূত্রে জানা যায়।
এ বিষয়ে জাবি ছাত্রদল নেতা আব্দুল কাদের মারজুক বলেন, ‘কোনো কারণ ছাড়াই পুলিশ তাকে গ্রেফতার করেছে। পুরাতন এক অজ্ঞাত মামলার সাথে নাম জড়ানো হয়েছে, যার সাথে সৈকতের কোনো সংশ্লিষ্টতা নেই।

 


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল