২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নড়াইলে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মা নিহত

অন্যান্য স্থানে নিহত আরো ৫
-

নড়াইলে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মা ও জলঢাকায় অটোতে ওড়না পেঁচিয়ে এক মহিলা নিহত হয়েছেন। এ ছাড়া, অন্যান্য স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরো চারজন।
নড়াইল সংবাদদাতা জানান, নড়াইলে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মা নিহত ও ছেলে গুরুতর আহত হয়েছেন। এ দিকে, নসিমন দুর্ঘটনায় এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হন। নড়াইল থেকে সকালে মোটরসাইকেলে মা রোকসানাকে (৪৫) নিয়ে বাড়িতে ফেরার পথে বুড়িখালী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ছেলেও গুরুতর আহত হয়। নিহত রোকসানা বুড়িখালী গ্রামের জাহাঙ্গীর হোসেনের স্ত্রী।
এ দিকে, নড়াইল সদরের মীরাপাড়া এলাকায় নসিমন থেকে পড়ে কাঁচামাল ব্যবসায়ী বাবু মোল্যা (৩৫) নিহত হয়েছেন। বাবু কালিয়া উপজেলার বনগ্রামের আব্দুল ওদুদ মোল্যার ছেলে। স্থানীয়রা জানান, গত রোববার ভোরে মীরাপাড়া এলাকায় নসিমন থেকে ছিটকে পড়েন ব্যবসায়ী বাবু। গুরুতর আহত অবস্থায় প্রথমে নড়াইল সদর হাসপাতালে এবং পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রোববার রাতে বাবুর মৃত্যু হয়।
জলঢাকা (নীলফামারী) সংবাদদাতা জানান, জেলার জলঢাকার তিনবট এলাকায় অটোগাড়ির চাকার সাথে ওড়না পেঁচিয়ে এক অটোযাত্রীর মৃত্যু হয়েছে। জানা যায়, গতকাল দুপুরে জলঢাকা বাহাদুরদরগা থেকে ডোমার যাওয়ার পথে তিনবট নামক স্থানে অটোগাড়ির চাকার সাথে যাত্রী আলেমা বেগমের (৩৮) ওড়না অসাবধানতাবসত পেঁচিয়ে গেলে সে রাস্তায় পড়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আলেয়া বেগম দেবীগঞ্জ উপজেলার সোনাহার বসুনিয়ার মন্টু মিয়ার স্ত্রী।
গোপালগঞ্জ সংবাদদাতা জানান, শহরের কুয়াডাঙ্গায় বাসচাপায় গতকাল সকালে মিটু মোল্লা (৪৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। মিটু কুয়াডাঙ্গা এলাকার আব্দুর রহমানের ছেলে। তিনি গোপালগঞ্জ মোটর শ্রমিক ইউনিয়ন অফিসে পিওনের কাজ করতেন।
গোপালগঞ্জ সদর থানার এসআই সিরাজুল ইসলাম বলেন, কুয়াডাঙ্গার শরিফ ট্রেডার্সের সামনে রাস্তা পার হচ্ছিলেন মিটু। এ সময় পুলিশলাইন্সগামী একটি লোকালবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নওগাঁ সংবাদদাতা জানান, সাপাহারে সড়ক দুর্ঘটনায় এক কফি ব্যবসায়ী নিহত হয়েছেন।
গত রোববার রাতে উপজেলার নিশ্চিন্তপুর মোড়ে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঠাকুরগাঁ জেলার রানীশংকইল গ্রামের হামান আলীর ছেলে হাবিবুর রহমান (৩০) আহত হন। স্থানীয় নাইটগার্ড তাকে সাপাহার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাটারিচালিত অটোরিকশা চাপায় মহিমা নামে ১৫ মাস বয়সী এক শিশু নিহত হয়েছে। গতকাল সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের উরশিউড়ায় এ ঘটনা ঘটে। মহিমা উরশিউড়া গ্রামের প্রবাসী আবুল হাসনাতের মেয়ে। সবে হাঁটতে শেখা মাহিমা বাড়ির উঠানে খেলা করছিল। হঠাৎ স্বজনদের অজান্তে সে বাড়ির সামনের রাস্তায় চলে যায়। এ সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা মহিমাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। তাকে দ্রুত উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement