২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পরীক্ষা হলে শামীম ওসমানের পক্ষে নির্বাচনী প্রচারণা

-

সরকারি তোলারাম কলেজে পরীক্ষা চলাকালে শিক্ষার্থীদের কাছে শামীম ওসমানের জন্য ভোট চেয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় মহানগর ছাত্রলীগের সভাপতি রিয়াদ শিক্ষার্থীদের সপরিবারে নৌকায় ভোট দেয়ার অনুরোধ করেছেন। এ দিকে সিদ্দিরগঞ্জে তাফসিরুল কুরআন মাহফিলে শামীম ওসমান বলেছেন, ইসলামের নামে কেউ ফ্যাসাদ সৃষ্টি করবেন না।
গতকাল সকালে তোলারাম কলেজ শাখার ছাত্রলীগ নেতাদেরকে সাথে নিয়ে তিনি এই প্রচারণা চালিয়েছেন বলে জানা গেছে। ওই প্রচারণার ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ ভাইরাল হয়ে উঠেছে।
শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নাই। এ সময় কলেজ ক্যাম্পাসে শান্তি বজায় রাখার জন্য নৌকার আবশ্যকতা তুলে ধরেন তিনি।
তার প্রচারণা চলাকালীন কলেজে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের নির্বাচনী পরীক্ষা চলছিল জানিয়েছেন কলেজের একাধিক শিক্ষার্থী। ছাত্রলীগ নেতারা প্রতিটি পরীক্ষা হলে ৫ মিনিট করে বক্তব্য রাখেন।
পরীক্ষা শেষে শিক্ষার্থীদের সাথে নিয়ে সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে মিছিল করা হয়েছে। মিছিল থেকে শামীম ওসমানের জন্য ও নৌকা প্রতীকে ভোট চেয়ে সেøাগান দেয়া হয়। মিছিলটি কলেজ প্রাঙ্গণ ও তার আশপাশ প্রদক্ষিণ করে তোলারাম কলেজ ছাত্রছাত্রী সংসদের সামনে এসে শেষ হয়।
ইসলামের নামে কেউ ফ্যাসাদ সৃষ্টি করবেন না : শামীম ওসমান
নারায়ণগঞ্জ-৪ আসনের দলীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ইসলামের নামে কেউ ফ্যাসাদ সৃষ্টি করবেন না, কেউ মসজিদের ইমাম ও আলেমদেরকে অপমান করবেন না। তাবলিগ জামায়াত ও আলেম ওলামাদের মধ্যে চলমান বিরোধ প্রসঙ্গে মাওলানা সাদকে উদ্দেশ করে তিনি বলেন, তোমার এত ইসলামের নতুন দর্শন দেওয়ার কি আছে? তোমারে কে লাইসেন্স দিয়েছে? আল্লাহ পবিত্র কুরআনে ঘোষণা করেছেন, তোমরা ধর্ম নিয়ে বাড়াবাড়ি করো না। আমাদের নবী করীম সা:-এর বিদায় হজের ভাষণ শুনলেই ধর্মের সঠিক লক্ষ্য বুঝতে পারবে প্রতিটা মানুষ। গত শুক্রবার রাতে শিমরাইল ট্রাক টার্মিনালে ইমাম ঐক্য পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে আয়োজিত তাফসিরুল কুরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিদ্ধিরগঞ্জের মাদানী নগর মাদরাসার প্রিন্সিপাল মাওলানা হাফেজ ফয়জুল্লাহ সন্দ্বীপীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মাহফিলে প্রধান বক্তা ছিলেন হবিগঞ্জের নূরে মদীনা মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আল্লামা নুরুল ইসলাম ওলিপুরী। এতে বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানসহ স্থানীয় নেতারা।


আরো সংবাদ



premium cement