১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে পিতাপুত্রসহ নিহত ৩

-

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় পিতাপুত্রসহ তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন। কুমিল্লা-চাঁদপুর মহাসড়কে এক মহিলা এবং ফেনীতে এক ইটভাটা শ্রমিক নিহত হয়।

চাঁদপুর সংবাদদাতা জানান, চাঁদপুর-কুমিল্লা সড়কের বাকিলায় এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে পিতা-পুত্রসহ সিএজির অটোরিকশার তিন যাত্রী নিহত ও দুইজন আহত হয়েছেন। গুরুতর আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক। গতকাল ভোর ৪টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেনÑ চাঁদপুর শাহরাস্তি উপজেলার ওয়ারুকের এলেম হোসেন (৪৫), তার ছেলে একরাম হোসেন (২২), আবু সুফিয়ান (৪০) এবং আহতরা হলেন বিল্লাল হোসেন (৩৪) ও সিএনজি চালক। 

হাজীগঞ্জ খানার ওসি জানান, লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হবে।

চাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশনে উপপরিচালক ফরিদ আহমেদ জানিয়েছেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরাও ছুটে যাই উদ্ধারে। সেখানে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ছিল। আর তিনটি লাশ পড়ে ছিল। লাশ উদ্ধার করে হাজীগঞ্জ থানায় পৌঁছে দেই।

নিহত ব্যক্তিদের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল ভোরে ওয়ারুক থেকে সিএনজি অটোরিকশায় এলেম হোসেন, তার ছেলে আকরাম হোসেন, কাজী আবু সুফিয়ান ও বিল্লাল হোসেন বড়শি দিয়ে মাছ ধরার উদ্দেশে চাঁদপুরে রওনা দেন। কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের বাকিলা ইউনিয়নের গোঘরা এলাকায় বিপরীত দিকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানের সাথে সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিন ব্যক্তি মারা যায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আহতদের চাঁদপুর সদর হাসপাতালে পাঠায়ে। 

একইদিনে বেলঅ ১১টায় রাস্তা পার হতে যেয়ে কুমিল্লা-চাঁদপুর মহাসড়কে ধেররা এলাকায় ফাতেমা বেগম নামের এক মহিলা বোগদাদ বাসের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান।

ফেনীতে রোকেয়া প্রাচীর প্রচারাভিযানের গাড়িচাপায় ইটভাটা শ্রমিকের মৃত্যু

ফেনী সংবাদদাতা জানান, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক অভিনেত্রী রোকেয়া প্রাচীর প্রচারাভিযানের গাড়িচাপায় গতকাল মো: রফিকুল ইসলাম নামে এক ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাটি ঘটে ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের ধলিয়া ইউনিয়নের মোল্লার তাকিয়ায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রং-বেরঙের ফেস্টুন দিয়ে সাজানো বেশ কয়েকটি গাড়ি নিয়ে নৌকার প্রচারাভিযানে নামেন ফেনী-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী রোকেয়া প্রাচী। তার বহর মোল্লার তাকিয়ায় পৌঁছলে রফিকুল ইসলামকে চাপা দিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা জড়ো হয়ে গাড়িবহর আটকে ভাঙচুর করতে উদ্যত হন। একপর্যায়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার আহমেদ মুন্সী এবং বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় রোকেয়া প্রাচী গাড়ি থেকে নেমে আহত শ্রমিককে দ্রুত হাসপাতালে নেয়ার কথা বলে বিক্ষুব্ধদের শান্ত করেন। আহত রফিকুল ইসলামকে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। রফিকুল ইসলামের বাড়ি সোনাগাজীর পশ্চিম আহম্মদপুর গ্রামে।

 


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল