২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

অ্যানিমিয়ায় আক্রান্ত এরশাদ সিএমএইচে ভর্তি

-

প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ হঠাৎ অসুস্থ হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। তিনি অ্যানিমিয়ায় ভুগছেন। তার চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে বলে জানা গেছে।
সূত্র জানায়, এরশাদ অ্যানিমিয়া (রক্ত স্বল্পতা) রোগে আক্রান্ত হয়েছেন। তার রক্তে হিমোগ্লোবিনের মাত্রা ৬-এ নেমে গেছে, শরীরে রক্ত দিলেও তা থাকছে না।
পার্টি সূত্রগুলো জানায়, এরশাদ দীর্ঘ দিন ধরে অ্যানিমিয়া (রক্ত স্বল্পতা) রোগে ভুগছেন। বছর দুয়ের ধরে তিনি সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে এ বিষয়ে চিকিৎসা নিচ্ছেন। সেখানে তাকে নিয়মিত ব্লাড ট্রান্সফিউশন করা হয়। সপ্তাহখানেক আগেও তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গিয়েছিলেন।
এরশাদ ভালো আছেন : জাপা
পার্টির একাধিক সূত্র জানিয়েছে, গত শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশে জাতীয় পার্টি ও জোটের প্রধান হিসেবে এরশাদের ওপর বড় ধরনের ধকল গেছে। এই বয়সে এই ধকল কাটাতে তিনি অসুস্থ হয়ে পড়লে রোববার রাতে তাকে সিএমএইচে ভর্তি করা হয়েছে।
এ দিকে গতকাল জাতীয় পার্টির পক্ষ থেকে জানানো হয়েছে, সিএমএইচের চিকিৎসকেরা বলেছেন দু-এক দিনেই তিনি বাসায় ফিরে যাবেন।
গতকাল জাতীয় পার্টির প্রেস উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হযেছে, এ দিন বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, বন ও পরিবেশমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মেজর (অব:) খালেদ আখতার এরশাদের সাথে দেখা করেছেন। পার্টির মহাসচিব এরশাদের অসুস্থতা নিয়ে বিভ্রান্ত না হতে গণমাধ্যম কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।
মহাসমাবেশ সফল করায় অভিনন্দন : শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ সফল করায় পার্টির সর্বস্তরের নেতাকর্মী, গণমাধ্যমকর্মী, প্রশাসনসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গতকাল এক অভিনন্দন বার্তা পাঠিয়েছেন।

 


আরো সংবাদ



premium cement
সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার

সকল