২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বোচাগঞ্জে দুই ছাত্রীসহ নিহত ৪

-

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দিনাজপুরের বোচাগঞ্জে দুই স্কুলছাত্রী রয়েছে।
দিনাজপুর সংবাদদাতা জানান, দিনাজপুরের বোচাগঞ্জে সিমেন্টের পিলার বোঝাই ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হন আরো একজন। ট্রাকটিকে আটক করা হয়েছে। গতকাল বোচাগঞ্জ উপজেলার দোকতাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলোÑ উপজেলার শহীদপাড়া এলাকার অরুন মীরের মেয়ে ফারজানা আক্তার ইভা (১৫) ও দেবীগঞ্জ এলাকার আবু মোস্তফার মেয়ে নিপা (১৩)। ইভা সেতাবগঞ্জ পাইলট উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ও নিপা দেবীগঞ্জ উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। পুলিশ ও প্রত্যদর্শী সূত্রে জানা যায়, সকালে নিপার ভাই রকির মোটরসাইকেলে করে শহীদপাড়ায় যাচ্ছিল নিপা ও ইভা। ঘটনাস্থলে সিমেন্টের পিলার বোঝাই একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয় রকি। তাকে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বোচাগঞ্জ থানার ওসি আব্দুর রউফ জানিয়েছেন, জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।
সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, কাভার্ডভ্যানের চাপায় সিদ্ধিরগঞ্জে মনোয়ারা বেগম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ কাভার্ডভ্যানের চালক সুমনকে আটক করেছে।
সিদ্ধিরগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম-২ জানান, সাইনবোর্ড এলাকায় রাস্তা পারাপারের সময় মনোয়ারা বেগমকে কাভার্ডভ্যানটি চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত মনোয়ারা বেগম কুমিল্লার চৌদ্দগ্রাম থানার উত্তর ফিরিজখাঁর এলাকার আবুল খায়েরের স্ত্রী।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল থেকে পরে শাহীন (২৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা এলাকার ঢাকা কটন মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার খলাবাড়ি গ্রামের বাদশা মিয়ার ছেলে শাহিন মোটরসাইকেল চালিয়ে ভালুকায় আসছিল। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা এলাকায় এক পথচারীকে বাঁচাতে গিয়ে তিনি মোটরসাইকেল থেকে পড়ে যান। আশঙ্কাজনক অবস্থায় শাহীনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল