২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

-

ঝিনাইদহের মহেশপুর ও লালমাটিরহাটে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। মহেশপুরে নসিমন চালক ও লালমনিরহাটে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।
মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা জানান, ঝিনাইদহের মহেশপুরে নসিমন উল্টে চালক নিহত হয়েছেন। আজমপুর ইউপি সদস্য ফারুক হোসেন জানান, গতকাল আজিবাড়ী নওদা গ্রামের সন্তোষ মণ্ডলের ছেলে নসিমন চালক সুমন (২২) মাছ বোঝাই করে জীবননগর বাজারে বিক্রি করতে যান। মাছ বিক্রি করে ফেরার পথে জীবননগর-খালিশপুর সড়কের বকুন্ডিয়া এলাকায় নসিমনটি উল্টে মাথায় গ্যাস সিলিন্ডার পড়লে আহত অবস্থায় তাকে মহেশপুর হাসপাতালে তাকে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
লালমনিরহাট সংবাদদাতা জানান, লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় আশরাফুল ইসলাম নাহিদ (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আশরাফুল ইসলাম নাহিদ কুড়িগ্রাম সদরের পশু হাসপাতাল এলাকার আবুল কাসেমের ছেলে। গত সোমবার রাত ৯টায় কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের লালমনিরহাট বড়বাড়ি ডাকবাংলো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি ট্র্রাক বড়বাড়ি ডাকবাংলো এলাকায় মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল আরোহী। লাশ ক্ষতবিক্ষত হওয়ায় তার নাম পরিচয় শনাক্ত করতে পারেনি কেউ।

 


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল