২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দিনাজপুর ও জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

-

দিনাজপুরের ফুলবাড়ীতে এবং জয়পুরহাটের কালাইয়ে সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। এ ছাড়া এক পিকআপ চালক গুরুতর আহত হন।
ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে পাথরের ট্রাকের সাথে পিকাপের (মিনি ট্রাক) ধাক্কা লেগে সিরাজুল ইসলাম (৫৫) নামে ওই পিকআপের আরোহী ধান ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনায় গুরুতর আহত হন পিক আপের চালক আব্দুল আলিম (২৮)।
গতকাল ভোরে ফুলবাড়ী-রংপুর মহাসড়কের পৌর এলাকার তেতুলিয়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
নিহত সিরাজুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামের মৃত সমসের আলীর ছেলে। আহত পিক আপ চালক উপজেলার দাদপুর মালিপাড়া গ্রামের বাহাছ উদ্দিনের ছেলে।
ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, মধ্যপাড়া থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক ঢাকা মেট্রো-ট-২০-৩৮১১ যান্ত্রিক ত্রুটির কারণে ফুলবাড়ী-রংপুর মহাসড়কের তেঁতুলিয়া মোড়ে লাকি পেট্রল পাম্পের সামনে দঁাঁড়িয়ে ছিল। ভোরে একই দিকে যাওয়া ফুলবাড়ীগামী পিক আপ ঢাকা মেট্রো-ন-১৪-৬৫৫০ দাঁড়িয়ে থাকা ওই ট্রাকে সজরে ধাক্কা মারে। এই ঘটনায় পিক আপটির সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। পিক আপে থাকা ধান ব্যবসায়ী সিরাজুল ইসলাম ও পিক আপের চালক আব্দুল আলিম এতে গুরুতর আহত হন। ফুলবাড়ী ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাদেরকে ফুলবাড়ী উপজেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সিরাজুলকে মৃত ঘোষণা করেন। পিক আপের চালক আব্দুল আলিমকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কালাই (জয়পুরহাট) সংবাদদাতা জানান, জয়পুরহাটের কালাইয়ের মাত্রাই ইউনিয়নের উলিপুর চারমাথা মোড়ে সিএনজির ধাক্কায় ভেরেন্ডি গ্রামের রফিকুল ইসলামের শিশু পুত্র রিফাত (৬) নিহত হয়েছে। গতকাল দুপুরে উলিপুর চার মাথায় সিএনজি চাপায় গুরুতর আহত হলে রিফাতকে কালাই উপজেলা হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মুফতি বানানোর স্বপ্ন পূরণ হলো না মোশারফের মায়ের
কুলিয়ারচর (কিশোরগঞ্জ) সংবাদদাতা জানান, গতকাল দুপুরে সড়ক দুর্ঘনায় নিহত মাদরাসাছাত্র হাফেজ মো: মোশারফ হোসেনের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের দক্ষিণ জোয়ারিয়া গ্রামে নিহত ছাত্রের মা মোছা: মেহেরা খাতুন (৬০) কান্নাকাটি করে বলেন, আমার স্বপ্ন ছিল ছোট ছেলেকে মুফতি বানাবো। সেই স্বপ্ন আমার পূরণ হলো না। অকালে পৃথিবী থেকে বিদায় নিলো ছেলেটি। নিহত ছাত্র মোশারফ পাশ্ববর্তী কুলিয়ারচর উপজেলার আগরপুর বাস্ট্যান্ড এলাকার জামিয়া মাদানিয়া ইসলামিয়া আগরপুর মাদরাসার নাহভেমীর পরীক্ষার্থী। তার বাবা মো: আব্দুল মালেক। ৩ ভাই ও ২ বোনের মধ্যে সে ৪র্থ এবং ভাইদের মধ্যে সবার ছোট।
ওই মাদরাসার শিক্ষা সচিব মুফতি মনির হোসেন আল হাবেবী বলেন, মোশারফ এ মাদরাসার মেধাবী ও শ্রেষ্ঠ ছাত্র ছিল। সে এবারের নাহভেমীর পরীক্ষায় অংশগ্রহণ করে বাংলাদেশ বেফাক বোর্ডে শ্রেষ্ঠ হবে এমন আশা করেছিল।
মাদরাসার শিক্ষক ও নিহতের বড় ভাই মাওলানা মাহমুদুল হাসান মঞ্জিল বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে মাদরাসায় শোক দিবস পালন শেষে সিএনজি অটোরিকশায় বাড়ি ফেরার পথে তার ছোট ভাই হাফেজ মোশারফ হোসেন সড়ক দুর্ঘটনায় পড়ে।

 


আরো সংবাদ



premium cement