১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইভটিজারদের মোটরসাইকেল চাপায় আগৈলঝাড়ায় প্রাণ গেল কিশোরীর

-

বরিশালের আগৈলঝাড়ায় ইভটিজারদের বেপরোয়া গতির মোটরসাইকেল দুর্ঘটনায় এক কিশোরী ছাত্রী প্রাণ হারিয়েছে। আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন অবস্থায় ৬০ ঘণ্টা পর উপজেলার পূর্ব পয়সা গ্রামের টিএম নজরুল ইসলামের মেয়ে ও গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ১০ম শ্রেণীর ছাত্রী মেনহাজ হাসান মিলি (১৫) গতকাল মারা যায়। এ ঘটনায় মিলির স্কুলের শিক্ষক, সহপাঠীসহ এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।
নিহত মিলির বাবা টিএম নজরুল ইসলাম জানান, গত মঙ্গলবার বিকেলে তিনি উপজেলা সদর থেকে তার মেয়ে মিলিকে ডাক্তার দেখিয়ে মাহেন্দ্রযোগে সন্ধ্যার সময় বাড়ির সামনে নেমে রাস্তার উত্তরপাশে দাঁড়িয়ে ভাড়া পরিশোধ করছিলেন। মিলি রাস্তা পার হয়ে দক্ষিণপাশে দাঁড়িয়েছিল। এ সময় পশ্চিম দিক থেকে পাঁচটি মোটর সাইকেল নিয়ে বেপরোয়া গতিতে যাওয়ার সময় মোটরসাইকেলে থাকা ইভটিজাররা তার মেয়ে মিলিকে কুরুচিপূর্ণ বাক্যছুড়ে ধাক্কা দিয়ে ফেলে দেয়। মুহূর্তে মিলির নাক-কান দিয়ে রক্ত ঝরে। এ সময় চালক মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। সাথে সাথে স্থানীয়রা মিলিকে গুরুতর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পরামর্শ দেন। মিলিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকেরা বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। গত মঙ্গলবারই মিলিকে বরিশাল শেবাচিম হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। আইসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সকাল ১০টায় মিলি মারা যায়। মিলি পয়সা মাধ্যমিক বিদ্যালয় থেকে জেএসসিতে গোল্ডেন জিপিএ ৫ পেয়েছিল।
মিলির চাচা জব্বার তালুকদার জানান, ইভটিজারদের ফেলে যাওয়া বরিশালে রেজিস্ট্রেশন করতে দেয়া মোটরসাইকেলের কাগজ অনুযায়ী মালিকের নাম রিফাত আকন। বাবার নাম আতাহার আকন। তার বাড়ি মুলাদি উপজেলার বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামে। দুর্ঘটনার সময় রিফাত নিজে গাড়ি চালাচ্ছিল। রিফাত বর্তমানে প্যাসিফিক ফার্মাসিউটিক্যাল লিমিটেড নামে একটি ওষুধ কোম্পানিতে উজিরপুর উপজেলায় কর্মরত।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক মোল্লা জানান, তিনি দুর্ঘটনার খবর পেয়ে এসআই জাহিদুর রহমান ও এএসআই রাজু আহম্মেদকে পৃথকভাবে মোটরসাইকেলটি থানায় আনা ও মামলা করতে পাঠিয়েছিলেন। কিন্তু তারা মোটরসাইকেলটি পুলিশের কাছে দেননি। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি। এ দিকে মিলির মৃত্যুতে গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: গিয়াস উদ্দিন মোল্লা ও প্রধান শিক্ষক জহিরুল হকসহ বিদ্যালয়ের শিক্ষক, ছাত্রছাত্রী, অভিভাবকেরা শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান

সকল