২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে বিএনপি প্রার্থীর ২৮ দফা ইশতেহার ঘোষণা

মাঠে সক্রিয় বিএনপির কেন্দ্রীয় নেতারা
বরিশালে নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন মজিবর রহমান সরোয়ার : নয়া দিগন্ত -

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মো: মজিবর রহমান সরোয়ার বুধবার বেলা সাড়ে ১১টায় তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। ২৮ দফা নির্বাচনী ইশতেহারে তিনি বলেন, নগরবাসী আমাকে নির্বাচিত করলে আমি সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে নগরীকে সন্ত্রাস ও মাদকমুক্ত করব। এ ছাড়া নগরীর নদী-খাল সচল রেখে উন্নয়ন সচল, শহর রাবাঁধ নির্মাণ দ্রুত সম্পন্ন, নগরীর খালগুলো দখলদারদের কাছ থেকে উদ্ধার, নগরীতে শিশু ও নবীনদের জন্য বিনোদনপার্ক স্থাপন, মুক্তিযোদ্ধা এবং ইমামদের বিশেষ সুবিধা প্রদানের পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনা ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে নগরী পরিচালনা করব।
ইশতেহারে পর্যায়ক্রমে নগরীর সর্বত্র ফ্রি ওয়াইফাই জোন প্রতিষ্ঠা, সিটি করপোরেশনের অধীনে মানসম্মত স্কুল ও কলেজ প্রতিষ্ঠা, শ্রমিকদের জন্য শ্রমিক কল্যাণ ট্রাস্ট গঠনসহ মোট ২৮ দফা ইশতেহার ঘোষণা করেন তিনি। জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ে ধানের শীষের প্রার্থী মজিবর রহমান সরোয়ার ইশতেহার পাঠ করেন। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, কেন্দ্রীয় বিএনপি সদস্য আবুল হোসেন খান, জেলা বিএনপি সভাপতি আলহাজ এবায়েদুল হক চাঁন প্রমুখ।
সরোয়ারে পক্ষে মাঠে সক্রিয় কেন্দ্রীয় নেতৃবৃন্দ : বিএনপির মেয়রপ্রার্থী অ্যাডভোকেট মো: মজিবর রহমান সরোয়ারের পক্ষে মাঠে সক্রিয় থেকে গণসংযোগ করছেন দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। গতকাল ১৮ জুলাই দিনভর তারা নগরীর বিভিন্ন স্থানে জনগণের কাছে গিয়ে ধানের শীষের পক্ষে ভোট চান। নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহসংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হোসেন খান, যুবদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন প্রমুখ। নেতৃবৃন্দ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে আওয়ামী লীগের লুটপাট, ব্যাংকব্যবস্থা ধ্বংস করা, সাধারণ ছাত্রদের নির্যাতনসহ সরকারের বিভিন্ন ব্যর্থতার চিত্র তুলে ধরে ধানের শীষের পক্ষে ভোট প্রার্থনা করেন।
জাতীয় পার্টির প্রার্থীর গণসংযোগ : সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়রপ্রার্থী শিল্পপতি ও শিানুরাগী ইকবাল হোসেন তাপস প্রচার-প্রচারণার নবম দিনে বুধবার দুপুরে গণমাধ্যমকর্মীদের বলেন, আমি বরিশাল নগরবাসীকে কোনো ধরনের মিথ্যা আশ্বাস দিয়ে তাদের সাথে প্রতারণা করতে চাই না। ৩০ জুলাইয়ের নির্বাচনে নগরবাসী আমাকে নির্বাচিত করলে আমি প্রথমেই নগরভবনকে সেবকভবনে রূপান্তরিত করব। নগরীর সদর রোড, জেনারেল হাসপাতাল সড়ক, অমৃত লাল দে কলেজ, নতুন বাজারসহ নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় জাপা প্রার্থী ইকবাল হোসেন তাপসের গণসংযোগে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তার নির্বাচনের প্রধান সমন্বয়ক ও পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুলসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা।

 


আরো সংবাদ



premium cement