২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

নিহত মোটরসাইকেল চালকের লাশ সরানো হচ্ছে - ছবি: নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে মঙ্গলবার মোটরসাইকেলের চাকা পিছলে পড়ে গিয়ে বালুবোঝাই ড্রাম্প ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলের অপর দু’আরোহী আহত হন।

নিহতের নাম নাহিদ মোড়ল (২৮)। তিনি কাপাসিয়া উপজেলার সিংহশ্রী গ্রামের ফজর আলীর ছেলে।

শ্রীপুর থানার এসআই কামরুল হাসান ও নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নাহিদ তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় যাচ্ছিলেন। পথে বরমী-মাওনা সড়কের সাতখামাইর চেরাগ আলী (র.) মাজারের সামনে পৌঁছালে সড়কে পড়ে থাকা মাটিতে (সিরামিক কারখানায় নেওয়া মাটি) চাকা পিছলে মোটর সাইকেলটি পড়ে যায়। এত তিন আরোহীই ছিটকে সড়কের উপর পড়ে আহত হন। এসময় পিছন থেকে আসা বালু বোঝাই একটি ড্রাম্প ট্রাক নাহিদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাহিদ নিহত হন। স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং ঘাতক ট্রাকটি আটক করে। তবে ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে যায়। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল