২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাগেরহাটে যুবলীগ নেতার চোখ উপড়ে ফেলল দুর্বৃত্তরা

-

বাগেরহাটের মোড়েলগঞ্জে যুবলীগ নেতা নাজমুল হাসান রানা (৪০) নামে এক ইউপি সদস্যের দুটি চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রানার স্বজনেরা তাকে উদ্ধার করে রাত ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পরিবার সূত্রে জানা গেছে, রানা শেখপাড়া গ্রামের নুর আলী হাওলাদারের ছেলে নাজমুল এবং বারইখালী ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য ও যুবলীগ নেতা।

রানার স্ত্রী মুকুল বেগম মোবাইলে জানান, উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আমিরুল আলম মিলনের সাথে দেখা করে বাড়িতে ফেরার পথে পরিকল্পিতভাবে হামলা করে চিহ্নিত সন্ত্রাসীরা। তারা রানার দুটি চোখ ধারালো অস্ত্র দিয়ে খুঁচিয়ে তুলে ফেলেছে।

মোড়েলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজিনুর রহমান পলাশ জানান, নাজমুল হাসান রানা দুইবারের নির্বাচিত ইউপি সদস্য। তিনি ওই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। নতুন যুবলীগের কমিটিতে সম্পাদকীয় পদে থাকার কথা রয়েছে তার। রাজনৈতিক প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে তার ওপর নৃশংসভাবে হামলা চালিয়েছে। এসময় হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন তিনি।

মোড়েলগঞ্জ থানার এসআই দিপঙ্কর মণ্ডল বলেন, আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। রানার ওপর হামলাকারীদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল